ব্রাহ্মণবাড়িয়া খেলাঘর আসরের বর্ধিত সভা

 

ব্রাহ্মণবাড়িয়া খেলাঘর আসরের পক্ষ থেকে ‘মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্ম গড়ে তোলা’র জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানানো হয়েছে।

শুক্রবার জেলা শহরের মধ্যপাড়ায় অনুষ্ঠিত খেলাঘর আসরের এক বর্ধিত সভা থেকে এ আহবান জানানো হয়।
বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা খেলাঘর আসরের সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডা. আবু সাঈদ। সংগঠনের সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সরকারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় খেলাঘরের প্রেসিডিয়াম সদস্য হান্নান চৌধুরী, সহ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুনীল সরকার, ব্রাহ্মণবাড়িয়া খেলাঘরের প্রতিষ্ঠাতা আহবায়ক এটিএম ফয়েজুল কবির, জেলা সহ-সভাপতি রতন কান্তি দত্ত ও সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপু, সহ সাধারণ সম্পাদক সঞ্জীব ভট্টাচার্য ও মিনহাজ নবী পলাশ, সংগঠক শামীম আহমেদ, মাহাবুব আলম, সফিকুল চৌধুরী, জামাল হোসেন পান্না, রওনক সুলতানা পারভীন, প্রভাষক পংকজ দেব, লিটন চৌধুরী, প্রবীর চৌধুরী রিপন, নীতিশ রায় প্রমুখ।

সম্মেলনের মাধ্যমে একটি শক্তিশালী জেলা কমিটি গঠন করার জন্য ডা. আবু সাঈদকে আহবায়ক ও নীহার রঞ্জন সরকারকে সদস্য সচিব করে ৩১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়।

বর্ধিত সভার শুরুতে সংগঠনের প্রয়াত একাধিক সদস্য ও তাঁদের আত্মীয় স্বজনদের মৃত্যুতে একটি শোক প্রস্তাব পাঠ করা হয়। -প্রেস বিজ্ঞপ্তি।