মণ্ডপে আর্থিক সহায়তা দিলেন ঢাকা গ্রুপ চেয়ারম্যান

 প্রতিনিধি।
সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কুমিল্লার দেবিদ্বার উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করে  আর্থিক সহযোগিতা প্রদান করেছেন ঢাকা গ্রুপের চেয়ারম্যান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান  মো. আবুল কালাম আজাদের সহধর্মিনী সাদিয়া সাবা।
তিনি উৎসবের শুরু থেকেই উপজেলার ভানী, রাজামেহের,  সুলতানপুর, বরকামতা, মোহনপুর, এলাহাবাদ ও ধামতি ইউনিয়নের বিভিন্ন পূজামন্ডপ ধারাবাহিকভাবে পরিদর্শন করেন। এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের বিপুল সংখ্যক নেতা-কর্মী তাঁর সাথে যুক্ত হন।
এসব পুজামণ্ডপ পরিদর্শনে এসে তিনি বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনায় সকল ধর্মের মানুষের জন্য ধর্ম পালনে সমান আধিকার প্রদান করে। পারস্পরিক ভাতৃত্বের প্রতি শ্রদ্ধা রেখে অতীতের মতো আওয়ামী লীগ সরকার সব সময় দেশের হিন্দু সম্প্রদায়ের পাশে ছিল এবং থাকবে।
তিনি আরও বলেন, আমাদের ঢাকা গ্রুপ ঈদ, পূজাসহ সকল  ধর্মীয় উৎসবে আনন্দ ভাগাভাগি করার জন্য মানুষের পাশে থাকে।
পূজামণ্ডপসমূহ পরিদর্শনে আরও উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এড. শাহাদাত হোসেন শিমুল, সদস্য আব্দুল হান্নান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এড. আল নোমায়ের সোহাগ, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম রুবেল, জেলা কৃষক লীগ নেতা হানিফ খান, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি খাইরুল ইসলাম খায়ের, ভানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফ, শিক্ষক নেত্রী তাসলিমা আক্তার সাথী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সারোয়ার হোসেন রাকিব, ইমরান আরেফিন ইমু, মো. আল-আমিনসহ আওয়ামী লীগ, যুবলীগ  ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।