কাদিয়ারভাঙ্গা সামিত-সাফাত স্পোর্টিং ক্লাবের শান্ত সভাপতি সম্পাদক তোফায়েল

কিশোরগ্যাং, মাদক মুক্ত সমাজ  এবং তরুণদের বিভিন্ন অসামাজিক কাজ থেকে বিরত রাখতে ভূমিকা রাখছে
দাউদকান্দি উপজেলার “কাদিয়ারভাঙ্গা সামিত-সাফাত স্পোর্টিং ক্লাব”। গ্রামের তরুণ, শিশু-কিশোর, স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের সমন্বয়ে স্পোটিং ক্লাবের ২০২৩-২০২৫ সালের নতুন কমিটি অনুমোদন করা হয়েছে।
দাউদকান্দি ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খোরশেদ আলম (টাইগার), ক্লাবের প্রধান উপদেষ্টা নূর আলম ভূঁইয়া ও প্রতিষ্ঠাতা শরীফ প্রধান এ কমিটির অনুমোদন করেন। ৪২ সদস্যের এই কমিটিতে শান্ত প্রধান সভাপতি, তোফায়েল মজুমদার সাধারণ সম্পাদক ও ইমরান ভূঁইয়াকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
 কমিটির অন্য সদস্যরা হলেন মো: শাহপরান,  মো: নোমান আহমদ সহসভাপতি, ফরাদ ভূঁইয়া, সোহান আখন্দ সহ-সাধারণ সম্পাদক, শাহিন প্রধান সহ-সাংগঠনিক সম্পাদক, তালহা প্রধান কোষাধ্যক্ষ, সৌরভ খান দপ্তর সম্পাদক, সাব্বির আখন্দ ধর্ম বিষয়ক সম্পাদক, আনিছ তথ্য ও প্রচারণা সম্পাদক।
কার্যকারী সদস্যরা হলেন, শাওন আখন্দ, আবু-সাঈদ, রায়হান, ফাহিদ, রনি, আলিফ, হৃদয়, তানভির, নাহিদ, ফয়েজ, জিসান। সদস্যরা হলেন, রাজিব, সাফিন, রাজিব, ফরহাদ, নাঈম, ডালিম, নাঈম, সাইফুল, রাসেল, ইমরান, সোহাগ, রাব্বি প্রধান, রনি, রিপন, রাব্বি, মারুফ, নাছিম ও রাব্বি প্রধান। -প্রেস বিজ্ঞপ্তি।