মাইক ভাঙচুর- অটোরিকশাটি  ফেলে দেয়া হয় পুকুরে

 

 নৌকা প্রতীকের সমর্থকেরা হামলা চালিয়ে প্রচারের মাইক ভাঙচুর এবং অটোরিকশাটি পুকুরে ফেলে দেয়া হয় বলে অভিযোগ করেছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলার ১০ নং গুণাইঘর ইউনিয়নের আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ আবদুল হাকিম খান ।
স্বতন্ত্র প্রার্থী মোঃ আবদুল হাকিম খান জানান, বিকেলের দিকে আমার প্রচারের অটোরিকশাটি নৌকা প্রতীকের প্রার্থী হুমায়ুন কবিরের এলাকায় গেলে তার সমর্থকরা আমার প্রচারণার গাড়িতে হামলা করে। তারা আমার প্রচারের মাইক ভাঙচুর করে এবং অটোরিকশাটি পুকুরে ফেলে দেয়। গুণাইঘরে নৌকা ছাড়া কারও প্রচারণা চলবে না। যদি প্রচারণা চালাই তাহলে ভালো হবে না বলেও নৌকা প্রার্থী ও তার সমর্থকরা হুমকি দেয়।
অভিযোগের বিষয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও   নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির বলেন, আমার কোন সমর্থক তাদের মাইক ভাঙচুর করেনি। তারা নিজেরা করেছে এটা। এসব অভিযোগ ভিত্তিহীন ও বানোয়াট।
দেবিদ্বার থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মারুফ রহমান বলেন, ঘটনার বিষয়ে শুনেছি। স্বতন্ত্র প্রার্থীর মাইক ভাঙচুর হয়েছে। তবে এখনও কোন লিখিত অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ আসলে ব্যবস্থা গ্রহণ করা হবে।