‘মাদক ছাড়ো,না হয় কুমিল্লা’

 

আমোদ প্রতিনিধি ।।

কুমিল্লার নতুন পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন ফারুক আহমেদ। তিনি এর আগে মৌলভীবাজার জেলায় পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। শনিবার যোগদান করে ওইদিন বিকেলে জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

বক্তব্যে নবাগত পুলিশ সুপার বলেন, আমি মাদকের সঙ্গে জড়িতদের বলতে চাই- ‘হয় মাদক ছাড়ো, না হয় কুমিল্লা ছাড়ো’। এছাড়া বিট পুলিশিং নিয়ে বলেন- ‘বিট পুলিশিংয়ের জোয়ারে, পুলিশ সুপার যাবে আপনার দুয়ারে।’

তিনি বলেন, পুলিশের সকল প্রকার অনিয়ম দুর্নীতি বন্ধ করা হবে। বদলী জনিত বিষয়ে অর্থ লেনদেন কোনভাবেই বরদাশত করা হবে না। আমাদের কেউ মাদকের সঙ্গে জড়িত কিনা সেটাও দেখা হবে। সকল প্রকার জন হয়রানি বন্ধ করা হবে। তিনি কুমিল্লা জেলা পুলিশকে আরো মানবিক এবং পেশাদার হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসানের সঞ্চালনায় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সজিব খানসহ জেলা পুলিশের কর্মকর্তারা।

এদিকে ওইদিন সকালে বিদায় নেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার পদে যোগ দিবেন।