মুক্তার এলএলবি ডিগ্রি অর্জন

 

 ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে মুক্তা আক্তার মনি এলএলবি(অনার্স) কৃতিত্বের সহিত সম্পন্ন করেছেন। 
মেয়ের এই সাফল্যে তার বাবা-মা খুশি হয়েছেন। কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তার শিক্ষা জীবনের সকল শিক্ষকদের প্রতি।
মুক্তা এমএলএম স্নাতকোত্তর ও বার-এট-ল ডিগ্রি অর্জন করার জন্য যুক্তরাজ্য যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। এজন্য তার শুভাকাঙ্ক্ষী ও আত্মীয় স্বজনের নিকট দোয়া প্রার্থনা করেছেন।
বৃহস্পতিবার  বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ঢাকার আশুলিয়া মূল ক্যাম্পাসে সমাবর্তন অনুষ্ঠানের মধ্যে দিয়ে গ্রাজুয়েশন সম্পন্ন শিক্ষার্থীদের সনদ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি শিক্ষা মন্ত্রী ডা.দিপু মনি।
মুক্তা দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ২০১৬ সালে এসএসসি ও ২০১৮ সালে রুপসী বাংলা কলেজ থেকে কৃতিত্বের সঙ্গে এইচএসসি সম্পন্ন করেন।
মুক্তা আক্তার জানান,”
সকল প্রশংসার মালিক আল্লাহ.  একজন সহায়ক পিতামাতা থাকা একটি আশীর্বাদ।  আর আলহামদুলিল্লাহ আমি আব্বু-আম্মুকে পেয়েছি।  আমি আমার একাডেমিক প্রতিষ্ঠান থেকে অনেক কিছু শিখেছি কিন্তু আমার বাবা-মা আমাকে শিখিয়েছেন কিভাবে একজন অনুগত, সৎ এবং দয়ালু ব্যক্তি হতে হয়।  আমি আমার বাবা-মাকে নিয়ে গর্বিত যে তারা সবার কাছে এত সুন্দর একজন মানুষ।
 আমার কমরেড হওয়ার জন্য এবং আমাকে সমর্থন করার জন্য আব্বু-আম্মুকে অনেক ধন্যবাদ এবং আমি আমার সমস্ত শিক্ষকদের কাছে কৃতজ্ঞ।”
সে দাউদকান্দি উপজেলার সদর উত্তর ইউনিয়নের ভাজরা গ্রামের মালদ্বীপস্থ ইয়েস বাংলার প্রেসিডেন্ট ও বিশিষ্ট ব্যাবসায়ী মোখলেছুর রহমান আখন্দ ও জোসনা আক্তার দম্পতির জ্যেষ্ঠ কন্যা। প্রেস বিজ্ঞপ্তি।