মুগসাইর লাইফ মডেল কিন্ডার গার্টেনের শিক্ষার্থীদের গাছ উপহার

প্রতিবেদক ।।  
দেবিদ্বার উপজেলার মুগসাইর লাইফ মডেল কিন্ডার গার্টেনের কৃতি শিক্ষার্থীদের গাছ উপহার দেওয়া হয়েছে। এছাড়া বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট ও নগদ অর্থ প্রদান করা হয়৷ শনিবার (১২ আগস্ট) বিদ্যালয়ের হল রুমে এক আয়োজনের মধ্য দিয়ে গাছ উপহার ও ফলাফল ঘোষণা করা হয়।
মুগসাইর লাইফ মডেল কিন্ডার গার্টেনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব এর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাজী মো আবদুল মালেক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউছুফপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো শফিকুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন মুগসাইর লাইফ মডেল কিন্ডার গার্টেনের সাবেক সভাপতি আবদুল হান্নান, সাবেক সাধারণ সম্পাদক মো এরশাদ ফকির, কোষাধ্যক্ষ মো মনির হোসেন, কার্যকরী কমিটি সদস্য মো আইয়ুব সরকার, শামসুল হক সহ শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ।
এসময় অতিথিরা মুগসাইর লাইফ মডেল কিন্ডার গার্টেনের ঈর্শ্বনীয় সাফল্যের প্রশংসা করেন। অভিভাবকদের উদ্দেশ্যে প্রধান অতিথি মো শফিকুল ইসলাম বলেন, ‘আপনার সন্তানকে মানুষ হিসেবে গড়ে তুলছেন শিক্ষকরা। তারা যে আদর, স্নেহ ও ভালবাসা দিয়ে শিক্ষার্থীদের পাঠদান করছেন সেটা তাদের ভবিষ্যৎ নির্মাণের ভিত্তি হয়ে থাকবে’।