মুরাদনগরে চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগে অনিয়ম

অফিস রিপোর্টার ।।
কুমিল্লা মুরাদনগর উপজেলার গোমতা ইসহাকিয়া উচ্চ বিদ্যালয়ে চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগে অভিযোগ এনেছে চাকরি প্রত্যাশীরা। এ নিয়ে জেলা শিক্ষা অফিসে একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
চাকরি প্রত্যাশীরা তাদের অভিযোগে উল্লেখ করেন, গোমতা ইসহাকিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং দাতা সদস্যদের একটি অংশ চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগে প্রতি পদের জন্য দুই লাখ টাকা করে মোট ৮ লাখ টাকা ঘুষ নিয়েছেন। এতে করে অনেক যোগ্য প্রার্থী চাকরি পায়নি। যিনি পরীক্ষায় প্রথম হয়েছেন তাকে নিয়োগ না দিয়ে ৩য় হওয়া প্রার্থীকে নিয়োগ দেয়া হয়েছে। তারা এ বিষয়ে জেলা শিক্ষা অফিসারের হস্তক্ষেপ কামনা করেছেন।
ম্যানেজিং কমিটির সদস্য আলমগীর হোসেন বলেন,আমরা শুনেছি প্রধান শিক্ষক চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগে অবৈধ সুবিধা নিয়েছেন। তাই কমিটির ৫জনের কেউ আমরা রেজুলেশনে সই করিনি। আমরা এই নিয়োগ বাতিল করে পুনরায় নিয়োগ দেয়ার দাবি জানাই।
বিষয়টি নিয়ে স্কুলের প্রধান শিক্ষক মুন্সি সাইফ আহমেদ বলেন, এখানে দুর্নীতি হওয়ার সুযোগ নেই। যারা অভিযোগ করেছে তারা মিথ্যা বলছে।
এ বিষয়ে কুমিল্লা জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম বলেন, গোমতা ইসহাকিয়া উচ্চ বিদ্যালয়ে চতুর্থ শ্রেণীর কর্মচারী নিয়োগে অনিয়মের অভিযোগ পেয়েছি। আমরা তদন্ত করবো। তারপর সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো।