সদস্য সীমা এমপি, বাদ পড়েছেন মিঠু

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি

প্রতিনিধি।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে কমিটি অনুমোদিত হয়েছে। সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পূর্ণাঙ্গ এই কমিটি অনুমোদন করেন। গত কমিটির সহ-সভাপতি আঞ্জুম সুলতানা সীমা এমপিকে এবার সদস্য করা হয়েছে। কমিটি থেকে বাদ পড়েছেন গত কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আনিছুর রহমান মিঠুর নাম। গত কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নূর-উর-রহমান মাহমুদ তানিমকে রাখা হয়ে উপদেষ্টা কমিটিতে।

(আঞ্জুম সুলতানা সীমা এমপি)
কমিটিতে সভাপতি আ.ক.ম বাহাউদ্দিন বাহার, সহ-সভাপতি: অ্যাডভোকেট জহিরুল ইসলাম সেলিম, ডা. বাকী আনিছ, সফিউল আহমেদ বাবুল, উইং কমান্ডার গোলাম মো. সিকান্দর, আবিদুর রহমান জাহাঙ্গীর, গোলাম মওলা জসিম, নুর আহমেদ মজুমদার, অ্যাডভোকেট আতিকুর রহমান আব্বাসী ও ওয়াহিদুর রহমান।
সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, যুগ্ম-সাধারণ সম্পাদক: আতিক উল্লাহ খোকন, শাহিনুল ইসলাম শাহীন ও সৈয়দ নুরুর রহমান, আইন সম্পাদক অ্যাডভোকেট আমজাদ হোসেন, কৃষি ও সমবায় সম্পাদক সাদেকুর রহমান রানা। তথ্য ও গবেষণা সম্পাদক জমির উদ্দিন খান জম্পি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কবিরুল ইসলাম শিকদার, দফতর সম্পাদক শিব প্রসাদ রায়, ধর্ম সম্পাদক: নাজমুল করিম সেন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক: জহিরুল কামাল, বন ও পরিবেশ সম্পাদক সরকার মো: জাবেদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক: মোখলেসুর রহমান, মহিলা সম্পাদক: ফাহমিদা জেবিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শাহজাহান সাজু, যুব ও ক্রীড়া সম্পাদক সালেহ আহমেদ রাসেল, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক হাবিবুর সাহরীন সায়ের, শিল্প ও বাণিজ্য সম্পাদক আবদুল্লাহ আল ফাত্তাহ, শ্রম সম্পাদক হাসান খসরু, সাংস্কৃতিক সম্পাদক হাবিব উল্লাহ তুহিন, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক: ডা. মোরশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, সাংগঠনিক সম্পাদক চিত্তরঞ্জন ভৌমিক ও ডা. তাহসিন বাহার সূচনা, উপ-দফতর সম্পাদক নাইমুল হক হিমেল, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক এনাম, কোষাধ্যক্ষ আলী মনসুর ফারুক।

(নুর-উর-রহমান মাহমুদ তানিম)
সদস্য আনজুম সুলতানা সীমা এমপি, সমীর চন্দ, ওমর ফারুক, আফসান মিয়া (সাবেক কাউন্সিলর), মির্জা মো. কোরাইসি, আবদুল ওয়াহিদ, রেজাউল করিম ভুলু, আমিনুল ইসলাম টুটুল, কাউন্সিলর আবুল হাসেম, মো. হেলাল উদ্দিন, কাইয়ুম খান বাবুল, কামাল উদ্দিন, কাউন্সিলর আনোয়ার, আবদুল হান্নান, কাউন্সিলর নুর জাহান বেগম পুতুল, কাউন্সিলর কাউসারা বেগম সুমী, ইমরান বাচ্চু (সাবেক কাউন্সিলর), আবদুল মালেক, মিজানুর রহমান ইরান, ইমামুজ্জামান চৌধুরী শামীম, দুলাল মাহমুদ, শ্যামল ভট্টাচার্য, মো. আজহার, জহিরুল ইসলাম, কবির ভূইয়া, কাউন্সিলর হানিফ মাহমুদ, কাউন্সিলর মন্জুর কাদের মনি, গোলাম মোস্তফা, কাউন্সিলর নাসির উদ্দিন নাজিম, কাউন্সিলর রায়হান, কাউন্সিলর আজাদ, কাউন্সিলর নেহার বেগম, কাউন্সিলর আবুল হাসান, কাউন্সিলর আমিনুল ইকরাম।

উপদেষ্টা করা হয় অ্যাডভোকেট রুস্তম আলী, ডা. মো. শহিদুল্লাহ, গোলাম কিবরিয়া, অ্যাডভোকেট কিরমণময় দত্ত ঝুনু, প্রফেসর ড. আসাদুজ্জামান, প্রফেসর আবদুর রশিদ, প্রফেসর রুহুল আমিন ভূইয়া, অ্যাডভোকেট আলী আজাদ, অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক, আবদুল আলীম কাঞ্চন, এনায়েত উল্লাহ, নজরুল হক মজুমদার, প্রবাল শেখর ভূইয়া মিঠু, নুর-উর-রহমান মাহমুদ তানিম।

(আনিছুর রহমান মিঠু )
উল্লেখ্য-গেলো বছর নভেম্বর মাসে সদর আসনের সংসদ সদস্য আ.ক.ম বাহাউদ্দিন বাহারকে সভাপতি ও সিটি মেয়র আরফানুল হক রিফাতকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয়।
গত কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আনিছুর রহমান মিঠু অভিমানের স্বরে বলেন, এটা ৪০বছরের রাজনীতির পুরস্কার। গত কমিটিতে আমার পদ থাকলেও কাজ করার সুযোগ ছিলো না। এই কমিটিতেও থাকা না থাকা একই বিষয়।