সরাইলে ট্রাক্টরচাপায় রাজমিস্ত্রী নিহত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অটোরিকশা-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে রাজমিস্ত্রী হেলাল মিয়া নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো কতেকজন। তাদোরকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।
রোববার (২৯ নভেম্বর) সকালে জেলার সরাইল-অরুয়াইল সড়কে উপজেলার চুন্টা ইউনিয়নের রসুলপুর গ্রামের ঘটে এই দুর্ঘটনা। নিহত হেলাল মিয়া সরাইল উপজেলার সদর ইউনিয়নের পাঠানপাড়ার আব্দুল রশিদের পুত্র।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকালে অটোরিকশা যোগে রসুলপুর রাজমিস্ত্রীর কাজে যাচ্ছিলেন রাজমিস্ত্রি হেলাল। সকাল অনুমান ৯টার দিকে রসুলপুর পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় হেলালকে বহনকারী অটোরিকশাটির। এতে ছিটকে পড়েন রাজমিস্ত্রী হেলালসহ অন্যরা। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ইমার্জেন্সি বিভাগে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. সৈয়দ আরিফুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। আহত অন্যদেরকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।
সরাইল থানার পরিদর্শক (ওসি) নাজমুল হক ঘটনার সতত্য স্বীকার করে বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’