সাংবাদিক কামাল উদ্দিনের স্ত্রীর ইন্তেকাল

প্রতিনিধি।।
দৈনিক সমকালের কুমিল্লা প্রতিনিধি কামাল উদ্দিনের স্ত্রী নাছরিন আক্তার আর নেই। ইন্নালিল্লাহি… রাজিউন। মঙ্গলবার ভোর ৫ টায় রাজধানীর নিউরোসাইন্স হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নাছরিন আক্তার দেবিদ্বার উপজেলার বারুর আলী হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে কর্মরত ছিলেন।
গত ২৩ অক্টোবর বিদ্যালয়ে গিয়ে তিনি ব্রেইনস্ট্রোকে আক্রান্ত হন। দেবিদ্বার ও কুমিল্লায় প্রাথমিক চিকিৎসা শেষে ওই দিন বিকালেই তাকে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে লাইফসাপোর্টে নেয়া হয়েছিল। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে, এক মেয়ে, শাশুড়ি, এক বোন, চার ভাই, মাসহ অনেক আত্মীয়-স্বজন ও শুভাকাংখী রেখে গেছেন।
মঙ্গলবার বেলা ১১ টায় কুমিল্লা নগরীর ইনসাফ হাউজিং মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাজা, দেবিদ্বার উপজেলার বারুর আলী হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে ২য় জানাজা এবং গ্রামের বাড়ি দেবিদ্বার উপজেলার জগন্নাথপুরে বাদআছর ৩য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
তার মৃত্যুতে কুমিল্লার চৌদ্দগ্রামের এমপি মুজিবুল হক, সদর আসনের এমপি হাজী আ ক ম বাহাউদ্দিন, দেবিদ্বারের এমপি রাজী মোহাম্মদ ফখরুল, সংরক্ষিত নারী আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমা, কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি মো. লুৎফুর রহমান, দেবিদ্বার উপজেলা প্রেসক্লাব ও দেবিদ্বার প্রেসক্লাব নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার লোক শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।