সাংবাদিক রিপনের মায়ের পরলোকগমন

আবু সুফিয়ান রাসেল।।
দৈনিক আমাদের কুমিল্লা ও দৈনিক সমকালের জ্যেষ্ঠ আলোকচিত্রী নেহাল কুমার রিপনের (এন.কে রিপন) মা সঞ্জু রাণী দাস পরলোকগমন করেছেন। (ওঁ দিব্যান লোকান স্ব গচ্ছতু)। মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৬২ বছর। বৃহস্পতিবার রাতে  (১৫ এপ্রিল) ছেলের বাসা চাঁনপুর ভূঁইয়া হাউজে পরলোকগমন করেন। মৃত্যুকালে স্বামীসহ তিন ছেলে, এক মেয়ে, দুই পুত্রবধু, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। তার আত্মার শান্তি ও আশীর্বাদ প্রার্থনা করেছেন স্বামী উমেশ চন্দ্র দাস।
মা সঞ্জু রাণী দাস
মা সঞ্জু রাণী দাস
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা শাখার সভাপতি ইয়াসমীন রিমা, সমিতির সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের কুমিল্লার ব্যবস্থাপনা সম্পাদক শাহাজাদা এমরান, দৈনিক আমাদের কুমিল্লার বার্তা সম্পাদক মহিউদ্দিন মোল্লাসহ কুমিল্লার সাংবাদিক নেতৃবৃন্দ।  
নিহতের ছেলে রোহান কুমান দাস জানান, আমার মা কিডনি জনিত সমস্যাসহ বার্ধক্য জনিত নানা রোগে ভোগছিলেন। ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ ও ডা. বাবলু কুমার পাল স্যারের তত্বাবধানে দীর্ঘদিন পরামর্শ নিয়ে ছিলেন। সেবা নিয়েছেন। বৃহস্পতিবার মধ্যরাতে তিনি মারা গেছেন। শুক্রবার শেষ কুমিল্লা টিক্কাচর মহাশশ্মানে শুক্রবার দুপুর ১২টায় শেষকৃতানুষ্ঠান সম্পন্ন হয়েছে।