সৈয়দপুর কামিল মাদরাসার ৮৫ তম বার্ষিক মাহফিল অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার।

দেবিদ্বারের ঐতিহ্যবাহী সৈয়দপুর কামিল মাদরাসার ৮৫ তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল থেকে মধ্য রাত অবধি মাদরাসা মাঠ প্রাঙ্গনে এই মাহফিল অনুষ্ঠিত হয়। ৮৫ তম বার্ষিক মাহফিলের সভাপতিত্ব করেন সৈয়দপুর কামিল (মাস্টার্স) মাদরাসার সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ মাসুদুর রহমান। প্রধান অতিথি ছিলেন ১নং বড় শালঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবদুল আউয়াল (বি.কম)। মাহফিলে আলোচনা করেন দেশের সু-নামধন্য ইসলামী চিন্তাবিদ মাওলানা কারী আব্দুর রহিম আল মাদানী ও শরীফ হাবিবুর রহমান যুক্তিবাদীসহ অন্যান্য আলেমগণ।

সৈয়দপুর কামিল মাদরাসা কমিটি সভাপতি ইঞ্জিনিয়ার মো মাসুদুর রহমান বলেন, ‘বর্তমান সময়ে ভাল আমল অর্জনের পদ্ধতি জানা জরুরী৷ মাহফিলের মাধ্যমে মানুষ সঠিক পথ খোঁজে পাচ্ছে ‘।

সৈয়দপুর কামিল মাদরাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মাওলানা মো ইছমাইল বলেন, সৈয়দপুর কামিল মাদরাসা দেশের সুনামধন্য ও ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান। বাৎসরিক মাহফিলে সাবেক ও বর্তমান শিক্ষক, শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সদস্যদের মিলন হয়। আয়োজন সফল করতে পেরে আমরা আনন্দিত।

উল্লেখ্য, প্রতি বছর সৈয়দপুর কামিল মাদরাসা মাঠে বাৎসরিক মাহফিল আয়োজিত হয়। মাহফিল শেষে মোনাজাত ও তাবারুক বিতরণ করা হয়।