স্বামী মামলার সাক্ষী না দিতে কোপানো হয় স্ত্রীকে

প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামের মামলার স্বাক্ষী না দিতে স্বামীকে না পেয়ে তার স্ত্রী নাজমা আক্তারকে(৩২) কুপিয়ে আহতের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার উজিরপুর গ্রামে। এ ঘটনায় আহতের ভাসুর মোঃ ছলিম উদ্দিন বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামি করা হয় উপজেলার সুয়ারখিল গ্রামের জয়নাল হাজারীর ছেলে মোঃ জামাল (৪০), বেলঘর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে মোছাদ্দেক হোসেন ছোটনসহ (৪৮) আরো ৪ জনকে। রবিবার বাদী বিষয়টি নিশ্চিত করেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, বাদীর পরিবারের সাথে আসামিদের জায়গা সম্পত্তির বিরোধ রয়েছে। এই ঘটনায় মোঃ জামাল, মোছাদ্দেক হোসেন ছোটন কয়েকবার তাদের বাড়িতে হামলা চালায়। এ বিষয়ে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়। মামলায় ৪ অক্টোবর সাক্ষী শুনানির দিন ধার্য্য ছিলো। উক্ত মামলার সাক্ষী মাস্টার ইয়াছিন মিয়া। ইয়াছিন মিয়া যাতে আদালতে হাজির হতে না পারে সে লক্ষ্যে ০৩ অক্টোবর আসমিরা তার বাড়িতে হামলা চালায়। তাকে না পেয়ে সন্তানকে দুধপান অবস্থায় স্ত্রীকে কুপিয়ে আহত করে। ওই গৃহবধূ ৬দিন ধরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
চৌদ্দগ্রাম থানার ওসি ত্রিনাথ সাহা জানান, জমির বিরোধে একজন নারীকে আহত করা হয়েছে। এবিষয়ে মামলা হয়েছে। আমরা আসামিদের গ্রেফতারের চেষ্টা করছি।