হাশেম খানকে অভিনন্দন জানিয়েছেন আবদুছ ছালাম বেগ

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লা-৫ আসনে উপ-নির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসেম খান পেলেন ভোটের ছাড়পত্র। মনোনয়ন ঘোষণার সাথেসাথে সামাজিক মাধ্যমে হাশেম খানকে অভিনন্দন জানিয়ে আওয়ামীলীগ নেতা মো. আবদুছ ছালাম বেগ। শনিবার (১২ জুন) দুপুরে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় এই আসনের চুড়ান্ত প্রার্থী নির্ধারণ করে আওয়ামী লীগ সংসদীয় বোর্ডের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

 

তাকে অভিনন্দন জানিয়ে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য মো. আবদুছ ছালাম বেগ ব্যক্তিগত ফেসবুকে লিখেন অভিনন্দন প্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাশেম খান। কুমিল্লা-৫ আসনের নৌকার মাঝি। মো. আবদুছ ছালাম বেগ কুমিল্লা -৫ আসনে আওয়ালীগের মনোনয়ন প্রত্যাশি ছিলেন । তবে তিনি আগেই বলেছেন দলের সিদ্ধান্তের বাইরে যাবেন না।

 

এমন সিদ্ধান্তে তার নেতা কর্মীরা হতাশ হলেও আগামী সংসদ নির্বাচনের দলের মনোনয়ন পাবেন বলে প্রত্যাশা করেছেন । আবদুছ ছালাম বেগ নেতাকর্মীদের নৌকা প্রতীকের হয়ে কাজ করার নির্দেশ প্রদান করেন। মাঠে থেকে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সকল প্রকার সহযোগীতা করার ঘোষণা দেন।

 

প্রসঙ্গত, বিজ্ঞাপন নির্মাতা প্রতিষ্ঠান শবনম আর্ট হলের স্বত্বাধিকারী আবদুছ ছালাম বেগ। ইতিপূর্বে বুড়িচং উপজেলা ছাত্রলীগ, কুমিল্লা মহানগর যুবলীগে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। বর্তমান তিনি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য। ইতোপূর্বে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে নমিনেশন সংগ্রহ করেন। দলের পরামর্শ নির্বাচন না করার সিদ্ধান্ত গ্রহণ করে, নেতাকর্মীদের নৌকা প্রতীকের জন্য নির্বাচনে কাজ করার নির্দেশ প্রদান করেছিলেন।