২৮ পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা, সেলাই মেশিন ও রিক্সা উপহার

 

মানুষের সেবা করতে এসেছি:জেড এম শফিউদ্দিন শামীম
প্রতিনিধি।।
কুমিল্লার বরুড়ায় এসকিউ ফাউন্ডেশনের উদ্যোগে ২৮ দরিদ্র পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা, সেলাই মেশিন ও রিক্সা উপহার দেয়া দেয়া হয়েছে। এছাড়াও ১৭টি মসজিদ ও মন্দিরে আর্থিক সহায়তা দেয়া হয়। শনিবার বরুড়ার পয়ালগাছা কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে এই সহায়তা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ফাউন্ডেশনের চেয়ারম্যান এ জেড এম শফিউদ্দিন শামীম। বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: আবু তাহের,সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাফিজ আহমেদ, পৌরসভার সাবেক মেয়র বাহাদুরুজ্জামান, ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মাজহারুল ইসলাম মিঠু, মোঃ নুরুল ইসলাম নুরু। সভাপতিত্ব করেন সাবেক ভিপি মোঃ জাফর আহম্মেদ মিয়াজী। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, পয়ালগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শান্তি রঞ্জন দাস, যুবলীগ নেতা এড. আনোয়ার হোসেন, মাঈনুল ইসলাম মজুমদার , সাইফুল ইসলাম সেলিম ও মাহবুবুল আলম প্রমুখ।

 

অনুষ্ঠানে জেড এম শফিউদ্দিন শামীম বলেন,আমি ভোট চাইতে আসিনি, মানুষের সেবা করতে এসেছি,দলের জন্য কাজ করতে এসেছি। তিনি বলেন, রাজনীতি মানুষের জন্য। তাই সমাজের মধ্যে বিরাজমান সকল বিরোধ ভুলে গিয়ে উদার মন নিয়ে অসহায় মানুষের সেবায় এগিয়ে আসতে হবে।