ব্রাহ্মণবাড়িয়ায় লরির চাপায় তিনজন হতাহত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় ফোরলেনের কাজ চলমান মহাসড়কে একই মোটরসাইকেলে যাচ্ছিলো তিনজন।তারউপর সিএনজিচালিত অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে লরির চাপায় হতাহত হয়েছে তিনজন। তন্মধ্যে ঘটনাস্থলেই নিহত হয় মোটরসাইকেল চালক আনিস। আহত অপর দু’জনের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় একজনকে পাঠানো হয়েছে ঢাকায়।
সোমবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কে সদর উপজেলা আহরন্দ এলাকায় এই সড়ক দুর্ঘটনা। নিহত মোটসাইকেল চালক আনিস মিয়া (২২) সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের আমীর আলীর ছেলে। আহতেরা হলেন, একই গ্রামের সারাফাত মিয়ার ছেলে বাছির মিয়া (২৮) ও শহরের পশ্চিমমেড্ডা পীরবাড়ি মহল্লার দুদ মিয়ার ছেলে জুয়েল (২৪)। বাছিরকে পাঠানো হয়েছে ঢাকায়।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, ফোরলেনের কাজ চলমান কুমিল্লা-সিলেট মহাসড়কে একই মোটরসাইকেলে করে সোমবার  সকালে জেলা শহর থেকে কসবার দিকে যাচ্ছিলো আনিস, বাছির ও জুয়েল। সকাল সাড়ে সাতটার দিকে সদর উপজেলার আহরন্দ এলাকায় তাদের বহনকারী মোটরসাইকেলটি ব্রীজ থেকে নামার সময় দ্রুতগতিতে একটি সিএনজিচালিত অটোরিকশাকে ওভারটেক করতে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা লং ব্যাহিকেল (লরির) নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আনিস নিহত হয় এবং তার সাথে থাকা অপর দুই আরোহী গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোসহ আহত দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে পাঠায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহতাবস্থায় বাছিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে। তাছাড়া আহত জুয়েল ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
খাঁটিহাতা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) সুখেন্দু বসু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসাপাতালে পাঠায়। নিহতের মরদেহ পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় লরিটিকে জব্দ করা হয়েছে।