কুমিল্লায় ৪৮ পুলিশ সদস্যকে বিদায় সংবর্ধনা

মাহফুজ নান্টু।
চাকরী শেষে অবসর গ্রহণ করা বিভিন্ন পদমর্যাদার ৪৮ জন পুলিশ সদস্যকে বিদায় সংবর্ধনা দিয়েছে কুমিল্লা জেলা পুলিশ ।
রোববার দুপুরে পুলিশ লাইন্সের শহীদ আরআই এ.বি.এম আব্দুল হালিম মিলনায়তনে আয়োজিত  বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার  আব্দুল মান্নান।
“আমরা একত্রে কাজ করার স্মৃতিকে লালন করি” এই ভাবনাকে ধারণ করে বিদায়ী ৪৮ জন পুলিশ সদস্যকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন পুলিশ সুপার।
পুলিশ সুপার আবদুল মান্নান তার বক্তব্যে  বিদায়ী পুলিশ সদস্যদের নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্যে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। অবসর জীবনে সুন্দর ও সুস্থভাবে জীবন-যাপনের পাশাপাশি  সমাজে  উগ্রবাদ, জঙ্গিবাদ ও গুজব প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে দেশ ও মানুষের কল্যাণে সচেষ্ট থাকার অনুরোধ জানান তিনি।
বিদায়ী পুলিশ সদস্যগন তাঁদের বক্তব্যে বর্ণাঢ্য চাকুরি জীবনের স্মৃতিচারণ করেন।  একই সাথে চাকুরি জীবনের বিদায় লগ্নে এমন সম্মানজনক বিদায় পেয়ে আনন্দে আপ্লুত হয়ে পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
অনুষ্ঠান শেষে বিদায়ী পুলিশ সদস্যদের সম্মানে আয়োজিত মধ্যাহ্নভোজে সকলে অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন)  মোংনে থোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) খন্দকার আশফাকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি) মতিউল ইসলাম,  অতিরিক্ত পুলিশ সুপার ( ট্রাফিক)  নাজমুল হাসানসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।