মুরগি নিয়ে ঝগড়ায় প্রাণ গেল অষ্টম শ্রেণির ছাত্রীর

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লার তিতাস উপজেলায় মুরগি নিয়ে ঝগড়ার সময় প্রতিবেশীর ইটের আঘাতে আয়েশা আক্তার (১৪) নামে এক মাদ্রাসা ছাত্রীর মৃত্যু হয়েছে।

উপজেলার মজিদপুর ইউনিয়নের মোহনপুর দক্ষিণ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত আয়েশা মোহনপুর গ্রামের মৃত আবুল কাশেমের মেয়ে। সে স্থানীয় মোহনপুর দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী। মরদেহ ময়না তদন্তের জন্য সোমবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় মেম্বার মকবুল মাহমুদ প্রধান জানান, সীমানায় মুরগি যাওয়াকে কেন্দ্র করে গত রবিবার বিকালে নিহত আয়েশা ও তার মা পারভীনের সাথে প্রতিবেশী আজিজের স্ত্রীর বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডা শুনে আজিজ ঘটনাস্থলে এসে আয়েশাকে লক্ষ্য করে একটি ইট ছুড়ে মারেন। মাথায় ইট লেগে আয়েশা মাটিতে লুটিয়ে পড়েন। আয়েশার মাথা থেকে রক্তক্ষরণ হচ্ছিল। তাকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। সন্ধ্যায় ঢাকা যাওয়ার পথে মারা যান আয়েশা।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস জানান, তুচ্ছ ঘটনা নিয়ে ছাত্রীর মৃত্যু হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালের মর্গে পাঠিয়েছি। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।