অধ্যাপক আলী আশরাফ এমপি লাইফ সাপোর্টে

অফিস রিপোর্টার।। 
বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি, প্রবীণ আওয়ামী লীগ নেতা অধ্যাপক মো. আলী আশরাফ এমপিকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।
আলী আশরাফের একমাত্র ছেলে এফবিসিসিআইএর পরিচালক ও চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান,রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অধ্যাপক মো. আলী আশরাফের শারিরীক অবস্থার আরো অবনতি হলে বুধবার (২১ জুলাই) বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।
এদিকে বৃহস্পতিবার (২২ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোনে আলী আশরাফ এমপি’র ছেলে মুনতাকিম আশরাফ টিটুর সাথে কথা বলেন। তিনি এসময় আলী আশরাফ এমপি’র শারিরীক অবস্থা ও চিকিৎসার খোঁজখবর নেন।
আলী আশরাফ গলব্লাডারের স্টোন সংক্রান্ত সমস্যায় সমগ্র শরীরে ইনফেকশন নিয়ে স্কয়ার হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে ছিলেন। গত ৯ জুলাই তাঁকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ১১ জুলাই থেকে তাঁকে আইসিইউতে (ইনটেনসিভ কেয়ার ইউনিট) নেওয়া হয়।
তিনি কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন৷ ২০০০ সালে ডেপুটি স্পিকার নির্বাচিত হন অধ্যাপক মো. আলী আশরাফ। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা সম্পাদক এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।
এদিকে শুক্রবার (২৩ জুলাই) মুনতাকিম আশরাফ টিটু তার পিতার সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।