আজ বিয়ের বাজারের কথা ছিলো সাংবাদিক ফাহির ফখরুলের!

আজ( রবিবার)  বিয়ের বাজার করার কথা ছিলো সাংবাদিক ফাহির ফখরুলের!  কিন্তু তার জন্য করা হলো শেষ বিদায়ের বাজার। তিনি
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণমাধ্যম বিভাগের শেষ বর্ষের ছাত্র সাংবাদিক ফখরুল ইসলাম ভূইয়া ফাহির। তাকে কুমিল্লার পারিবারিক কবরে দাফন করা হয় ।
 তার লাশ গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগরে পৌঁছলে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
 মুরাদনগর উপজেলার বাখরনগর মিরেরপাড় ঈদগাহ জামে মসজিদ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। ফাহির বাখরনগর মিরেরপাড় গ্রামের মোশাররফ ভূইয়ার ছোট ছেলে।
এর আগে শনিবার (১১ ডিসেম্বর) বিকেলে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।
২৪ বছরের এই তরুণ পড়াশোনার পাশাপাশি প্রথমে আনন্দ বাজার পত্রিকার ফটো সাংবাদিক  ও পরে  আজকের পত্রিকার অনলাইন বিভাগে সাব এডিটরের  কাজ করতেন।
গণমাধ্যমে তিনি ‘ফাহির ফখরুল’ নামে পরিচিত ছিলেন।
ফাহির ফখরুলের পিতা  বলেন- ছেলেকে  হারিয়ে আমরা বাকরূদ্ধ। আগামী মাসের ৭ তারিখ দেবিদ্বার গোমতী আবাসিক এলাকায় তার বিবাহ ঠিক করা হয়েছিল। কত স্বপ্ন ছিল এই বিয়ে নিয়ে।  ছেলের বউ ঢাকা ইডেন কলেজের বাংলা বিভাগের ছাত্রী। আমরা ওকে পছন্দ করেছিলাম। খুব ভালো একটি পরিবার। ভাবতে পারিনি এভাবে অকালে চলে যাবে।  এই শোক সইবার নয়। বাবা হিসাবে দোয়া করি আল্লাহ তাকে জান্নাতুল ফেরদাউস দান করুক।
  আজকের পত্রিকার  এক সহকর্মী জানান,  ফাহিম রোববার (১২ ডিসেম্বর)  বিয়ের কিছু কেনাকাটা করার কথা বলেছিলেন।
 বাসায় ফিরে শরীর খারাপের কথা বন্ধু ফয়সাল আহমেদকে জানান ফাহির ফখরুল। এরপর শরীর আরও খারাপ হওয়া শুরু করলে একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। অজ্ঞান অবস্থায় প্রথমে তাকে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান,  হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।