ঈদ হোক অন্তরের পবিত্রতা, মিতাচার ও সম্প্রীতির উৎসব–আবদুছ ছালাম বেগ

 

অফিস  রিপোর্টার।।
বুড়িচং-ব্রাহ্মণপাড়ার সর্বসাধারণ ও দেশবাসীর প্রতি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগ নেতা আবদুছ ছালাম বেগ। ১০ জুলাই (রবিবার) তার নিজ গ্রাম সোনাইসার জামে মসজিদে ঈদুল আযহার নামায শেষে সবাইকে শুভেচ্ছা জানান। এ সময় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

 

 

এ সময় আবদুছ ছালাম বেগ বলেন, মহামারি করোনার প্রাদুভার্বের কারণে বিশ্ব আজ থমকে দাঁড়িয়ে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশে করোনায় নিহতের সংখ্যা বিশ্বের তুলনায় এখনো কম। ঈদ হোক অন্তরের পবিত্রতা, মিতাচার ও সম্প্রীতির উৎসব। সংযম, সহমর্মিতা আর ভালোবাসার মহিমায় আলোকিত হোক আমাদের জীবন।

উল্লেখ্য যে, আবদুছ ছালাম বেগ ছাত্রলীগ ও যুবলীগের সাবেক নেতা। বর্তমান তিনি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের অন্যমত প্রভাবশালী সদস্য। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের নৌকা প্রতিকের নমিনেশন সংগ্রহ করেন। দলের পরামর্শ নির্বাচন না করার সিদ্ধান্ত গ্রহণ করেন। করোনা বিষয়ে সচেতনতার জন্য নানা পদক্ষেপ গ্রহণ করেন। কান্দিরপাড় পূবালী চত্ত্বরে তিনটি এলইডি টিভি সম্পূর্ণ বিনামূল্যে করোনা সচেতনতায় প্রচারের সুযোগ দেন। একই সাথে সড়ক-মহাসড়কের বিলবোর্ডে করোনা সচেতনতায় প্রধানমন্ত্রীর বাণী ও ৩১ দফা বিশেষ বার্তা তুলে ধরছেন। সাহায্য করেছেন অসহায়দের মাঝে। পোষ্টার, পেষ্টুন, হ্যান্ডবিল ও বিলবোর্ডের মাধ্যমে দলের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরছেন জনগণের কাছে। তার এ কাজকে সাদুবাদ জানিয়েছেন সর্বস্তরের মানুষ।