এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া

 

প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জের ৫নং গুপ্টি ইউনিয়ন ভিত্তিক সংগঠন প্রেরণা সামাজিক সংঘের উদ্যোগে ইউনিয়নের এস এস সি পরীক্ষার্থীদের জন্য দোয়া ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। গতকাল সকালে গল্লাক নৌয়াব আলী উচ্চ বিদ্যালয়ে এ আয়োজন করা হয়।

 

এতে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল মান্নান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হান্নান, সহকারী প্রধান শিক্ষক মো. নাছির আহমেদ ও প্রেরণা সামাজিক সংঘের উপদেষ্টা প্রভাষক মাহবুবুর রহমানসহ বিদ্যালয়ের শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও অভিভাবক প্রমুখ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রেরণা সামাজিক সংঘের সদস্য মোজাম্মেল মির্জা, জাহিদ, আল আমিন, রাশেদ, রায়হান, কাউসার, ওবায়দুল্লাহ, ইয়াসিন আরাফাত ও ইমরান।

গল্লাক নোয়াব আলী উচ্চ বিদ্যালয়ের ফরিদগঞ্জ) এস এস সি পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও মিলাদ অনুষ্ঠানে বক্তব্য প্রদান ও প্রেরণা সামাজিক সংঘের পক্ষ থেকে পরীক্ষার্থীদের ফাইল ও শিক্ষা উপকরণ বিতরন। অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের সভাপতি, প্রধান শিক্ষক,ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, অভিভাবক ও শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রেরণা সামাজিক সংঘের উপদেষ্টা প্রভাষক মাহবুবুর রহমান বলেন, এই সংগঠনের মাধ্যমে আমরা চাই সৎ, দক্ষ ও নৈতিকতা সম্পূর্ণ এবং আদর্শ দেশপ্রেমিক নাগরিক তৈরি করতে। তাই আমরা বিভিন্ন সময় এই ইউনিয়নের শিক্ষার্থীদের উন্নয়নে এবং বিভিন্নভাবে তাঁদের পাশে দাড়াঁনোর চেষ্টা করে আসছি। আমরা চাইনা আর্থিক সংকটের কারণে একটি শিক্ষার্থীও ঝরে পড়ুক। আমরা কাঁধে কাঁধ মিলিয়ে এই ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়নে রূপান্তর করতে চাই।