কুমিল্লায় মাদকের মামলায় স্বামী-স্ত্রীর ১০ বছরের কারাদণ্ড

 প্রতিনিধি।।
মাদকের মামলায় স্বামী-স্ত্রী প্রত্যেককে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে কুমিল্লার আদালত। সোমবার কুমিল্লার সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- কুমিল্লা কোতয়ালী মডেল থানার শুভপুরের আবদুল জলিলের ছেলে মোঃ সুমন ও মোঃ সুমন মিয়ার স্ত্রী পলাতক আসামি মোসাঃ মর্জিনা বেগম।
মামলার বিবরণে জানা যায়- ২০২০ সালের ২৮ ডিসেম্বর পুলিশ পরিদর্শক মোঃ নাজমুল হুদা জানতে পারেন কুমিল্লা সিটি কর্পোরেশনের গন্ধমতি দক্ষিণ বাগমারা মতিন মিয়ার ২য় তলা বাড়ির নিচ তলায় আসামিরা বসত ঘরে অবস্থান করছে। পুলিশ আসামিদেরকে আটক করে। আসামি সুমনের দেখানো মতে বসত ঘরের খাটের নিচে একটি বস্তার ভেতরে ১১১ বোতল ফেনসিডিল এবং এক কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করেন। এ বিষয়ে পুলিশ পরিদর্শক মোঃ নাজমুল হুদা মোঃ সুমন ও মোসাঃ মর্জিনা বেগমকে আসামি করে সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করেন। অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের প্রত্যেককে ১০ বছরের সশ্রম কারাদণ্ড, দশ হাজার টাকা অর্থ দণ্ডপ্রদান করেন আদালত। আসামি মোসাঃ মর্জিনা বেগম জামিনে গিয়ে পলাতক হয়ে যান।
রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন জেলা পিপি অ্যাডভোকেট মোঃ জহিরুল ইসলাম সেলিম এবং আসামিপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট মোঃ শাহাদাৎ হোসেন।