কুমিল্লায় সিটিজি সমাজের উদ্যোগে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

 

আবু সুফিয়ান রাসেল।।

চাডিগাঁইয়া সমাজ ( সিটিজি সমাজ) এর উদ্যোগে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (১২ আগস্ট) কুমিল্লা নিউ মার্কেটের ইটানিয়াম কম্পিউটার ট্রেনিং সেন্টার মিলনায়তনে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন
ডা. আবদুল জলিল চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন
কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটের সাবেক অধ্যক্ষ মো. নজির আহমেদ, কুমিল্লা জিলা স্কুলের সিনিয়র শিক্ষক হাসিনা আক্তার চৌধুরী। ইটানিয়াম কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক মো. জহিরুল আলম সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুরণ একাডেমির পরিচালক মো. আমিনুল ইসলাম সজীব। সংবর্ধনা অনুষ্ঠানে সিটিজি সমাজের প্রকাশনা সালাম ফারুক সম্পাদিত
“খেশ” সাময়িকীর মোড়ক উন্মোচন করা হয়।

 

 

ম্যাগাজিনের উপদেষ্টা সম্পাদক মনির চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক মো. জহিরুল আলম, সম্পাদনা সহকারী ডা. নাহিদা ফারজানা, মামুন আবদুল কাইয়ুম, মহিন উদ্দিন শিশির ও আমিনুল ইসলাম সজীব। এ সংখ্যার বিজ্ঞাপন ব্যবস্খাপকের দায়িত্ব পালন করেন সাজ্জাদ হোসেন।

 

 

আলোচনা অনুষ্ঠানে বক্তারা বলেন, চাডিগাঁইয়া সমাজের ইতিহাস, ঐতিহ্য সংস্কৃতি আমাদের জানতে হবে। তা ধারণ করতে হবে। এ চর্চা প্রজন্ম থেকে প্রজন্মের নিকট পৌঁছে দিতে হবে। সুখে দুঃখে আমরা পাশে থাকবো। জন্ম, মৃত্যু ও বিয়ের অনুষ্ঠানে হয় আমাদের মেলবন্ধন। এ ধারা অব্যাহত রেখে আমরা এগিয়ে যেতে চাই। এমন আয়োজন বারবার হোক।

 

অনুষ্ঠানের শেষ পর্বে সদ্য যোগদানকৃত পাঁচজন বিসিএস ক্যাডার, বিভিন্ন মেডিকেল কলেজ, প্রকৌশল বিশ্ববিদ্যালয় ও পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্স প্রাপ্ত শিক্ষার্থী, প্রকৃতি পাঠে ফটো কনটেস্ট বিজয়ী ১৬জন, বিশ্বকাপ ফুটবলে কুইজ বিজয়ী ছয়জনকে সিটিজি সমাজ থেকে পুরষ্কৃত করা হয়।