কুমিল্লায় করোনা ও উপসর্গে আরও চারজনের মৃত্যু

 

মাসুদ আলম।।

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে করোনাভাইরাস আক্রান্ত ও লক্ষণ-উপসর্গ নিয়ে প্রতিদিন মৃত্যুবরণ করা ব্যক্তিদের তালিকা দীর্ঘ হচ্ছে। এতোমধ্যে মৃত্যুর সংখ্যা ২৩৬ এর সংখ্যায় পৌছেছে। গত ২৪ ঘন্টায় কুমেকে চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাসে আক্রান্ত ও লক্ষণ-উপসর্গ নিয়ে আরও চারজন মারা গেছে। হাসপাতালের আইসিইউতে এক করোনা আক্রান্ত ব্যক্তিসহ দুইজন, আইসোলেশন ওয়ার্ডে একজন এবং করোনা ওয়ার্ডে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রবিবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি সার্জন ডা. মোয়াজ্জেম এসব তথ্য জানান।

বিজ্ঞাপন

হাসপাতাল সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় কুমেক হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে দুই নারীসহ আরও চারজন মারা গেছেন। তারদের মধ্যে সুরুজ মিয়া (৮৫) নামে এক বৃদ্ধ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি কুমিল্লার দাউদকান্দি উপজেলার বাসিন্দা ছিলেন।
এছাড়া উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান, চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার সেভাত আলীর ছেলে আবুল কালাম (৫৫), কুমিল্লার নগরীর কালিয়াজুরী এলাকার আলী আহম্মেদের মেয়ে পারভিন আক্তার (৫০) এবং কুমিল্লার লাকসাম উপজেলার গোলাম হোসেনের মেয়ে রোষ আরা (৪০) ।

উল্লেখ্য, এপর্যন্ত মেডিকেলের করোনা ইউনিটে পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ২৩৬ জন।

অন্যদিকে জেলা সিভিল সার্জন অফিসের সূত্র মতে, কুমিল্লা জেলা এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন চার হাজার ৮১৪ জন, সুস্থ হয়েছেন দুই হাজার ৭৩৩ জন এবং আক্রান্ত হয়ে মারা গেছেন ১২৮ জন।