কৃষকদের ভালোবাসায় আপ্লুত কৃষি অফিসার

 

বরুড়া উপজেলা কৃষি অফিসারকে বিদায়ী সংবর্ধনা

অফিস রিপোর্টার।।
বরুড়ার উপজেলার কৃষি অফিসার কৃষিবিদ নজরুল ইসলামকে বদলিজনিত বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। ১০জুলাই ভবানীপুর ইউনিয়নের কৃষকরা এই সংবর্ধনা দেন। নরিন্দ গিরিবালা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সংবর্ধনা দেয়া হয়। এতে সংবর্ধিত অতিথি কৃষিবিদ নজরুল ইসলাম বলেন, আমাদের বদলিজনিত চাকরি। বিদায় নিতেই হবে। সব বিদায়ই কষ্টের। বিশেষ করে এই অঞ্চলের কৃষকদের ভালোবাসা ভুলার নয়। আপনাদের ভালোবাসায় আমি আপ্লুত। এই ভালোবাসা আমার আগামীর পথচলায় পাথেয় হয়ে থাকবে।


এতে সভাপতিত্ব করেন স্থানীয় নরিন্দ গিরিবালা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি অনুপ চৌধুরী। প্রধান অতিথি ছিলেন ভবানীপুর ইউনিয়ন চেয়ারম্যান মো: খলিলুর রহমান। বিশেষ  অতিথি ছিলেন সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মহসিন তালুকদার, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা জহিরুল ইসলাম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মুহিবুর রহমান। বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আয়েশা বেগম,আইপিএম ক্লাবের সদস্য মো. ইউনুস,কার্তিক মজুমদার,মো. আমীর হোসেন প্রমুখ। সঞ্চালনায় ছিলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা গোলাম সারোয়ার ভুইয়া।
উল্লেখ্য- কৃষিবিদ নজরুল ইসলাম চাঁদপুরের কৃতি সন্তান। একজন সৎ ও দক্ষ কর্মকর্তা হিসেবে কৃষি বিভাগে তার সুনাম রয়েছে। তিনি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার কৃষি অফিসার হিসেবে যোগদান করবেন।