খেলতে যাওয়ার পথে স্কুলের ৩ ছাত্রসহ প্রাণ গেলো ৪ জনের

প্রতিনিধি।
কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় কাভার্ড ভ্যান এবং পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৩জন স্কুল ছাত্রসহ চারজন নিহত হয়েছেন। নিহত অন্যজন পিকআপ ভ্যান চালক। আহত হয়েছেন ১৫ জন। এরা স্থানীয় লালবাগ রওশন আশ্রাফ উচ্চ বিদ্যালয় থেকে সদর দক্ষিণ উপজেলা মাঠে বঙ্গবন্ধু অনুর্ধ্ব ১৭ ফুটবল খেলায় অংশ নিতে যাচ্ছিল। রোববার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার জোড়কাননে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সদর দক্ষিণ উপজেলার আলী আহমেদের ছেলে পিকআপ ভ্যান চালক মোর্শেদ আলম(২৭), একই গ্রামের আবদুর রহিমের ছেলে স্কুল ছাত্র ফয়সাল(১৬), মোহন মিয়ার ছেলে শাহীন(১৫) ও শাহ আলম ভেন্ডারের ছেলে সাকিব((১৬)। চারজনের মৃত্যুতে লালবাগ গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।
স্থানীয় সূত্র জানায়,দুর্ঘটনায় কাভার্ড ভ্যান ও পিকআপ ভ্যানটি মহাসড়কের পাশে পড়ে যায়। কাভার্ড ভ্যানের নিচে পড়ে থাকা দুমড়ে মুছড়ে যাওয়া পিকআপ ভ্যান থেকে নিহত আহতদের উদ্ধার করা হয়। হাসপাতালে ভর্তি হওয়া ১১ জনের মধ্যে ঢাকায় তিনজনকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঁচজন ও স্থানীয় দুটি প্রাইভেট হাসপাতালে তিনজন চিকিৎসাধীন রয়েছেন।
লালবাগ গ্রামের বাসিন্দা স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য দেলোয়ার হোসেন ও নিহত শাহীনের চাচা কবীর হোসেন বলেন, তারা ২৫/২৬জন পিকআপ ভ্যানে দাঁড়িয়ে খেলায় যাচ্ছিলো। দুর্ঘটনায় একজন চালক ও তিনজন ছাত্র মারা গেছেন। সবাই তাদের গ্রামের বাসিন্দা।
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার নির্বাহী কর্মকর্তা শুভাশিস ঘোষ জানান, ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ড ভ্যানের সাথে রং সাইডে আসা পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। আমরা আহতদের চিকিৎসার বিষয়ে তদারকি করছি।