গোপালগঞ্জের টিকটক রাসেল দেবিদ্বারের জামাই, চান্দিনায় মোবাইল দোকানে চুরি!

অফিস রিপোর্টার।।
সম্প্রতি পথচারীকে মারধর করে আটক হয় আলোচিত টিকটক ভিডিও নির্মাতা ‘অপু ভাই’। এবার মোবাইল দোকানে চুরির অভিযোগে আটক করা হয়েছে অপু ভাইয়ের অপর সহযোগী রাসেল শেখ নামের এক যুবককে।

রাজধানীর বাটেরা থানার নতুন বাজার এলাকা থেকে তাকে আটক করে কুমিল্লার চান্দিনা থানা পুলিশ। মঙ্গলবার আিদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয় রাসেল।
আটক রাসেল শেখ (২৩) গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার মধ্যবনগ্রাম মুন্সিবাড়ির আব্দুল সামাদ শেখের ছেলে। সে বাংলাদেশের টিকটক লিডার বোর্ডের সেরা-১০ এর মধ্যে একজন বলে দাবি করেন।
চান্দিনা থানার উপ-পরিদর্শক নোমান হোসেন জানান- চলতি বছরের ১৫ জুলাই রাতে চান্দিনা বাজারের একটি মোবাইল দোকানের টিনের চালা ও রড কেটে দোকান থেকে ১১ লাখ টাকা মূল্যের মালামাল চুরি হয়। ওই ঘটনায় সিসি টিভি ফুটেজ দেখে এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে রাসেল শেখ নামে ওই চোরকে ঢাকা থেকে আটক করি।

জিজ্ঞাসাবাদে রাসেল জানায়- ‘টিকটিক’ নির্মাতা ‘অপু ভাই’য়ের সাথে টিকটক ভিডিও তৈরি ও অভিনয় করে। কুমিল্লার দেবিদ্বারে বিয়ে করার সুবাদে চান্দিনা বাজারে প্রায়ই আসা-যাওয়া করতো। গত ১৪ এপ্রিল ওই মোবাইল দোকানে মোবাইল ফোন কিনতে গিয়ে সবকিছু ঠিক করে আসে। রাতে প্রস্তুতি নিয়ে এসে দোকানের উপরের টিনের চালা ও রড কেটে দোকানের ৪৭টি নতুন মোবাইল ও নগদ প্রায় পাঁচ লাখ টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেন দোকানের মালিক। ঘটনার পর থেকে আমাদের তদন্ত অব্যাহত ছিল। আটকের পর ঘটনার সত্যতা স্বীকার করে বিজ্ঞ আদালতে জবানবন্দি দেয় রাসেল।
চান্দিনা থানার ওসি শামসউদ্দীন ইলিয়াছ জানান- শখের বসে টিকটক ভিডিও নিয়ে কাজ করলেও তার প্রধান পেশা চুরি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় একাই কাজটি করেছে। যেভাবে ঘটনাটি ঘটিয়েছে তাতে স্পষ্ট বুঝা যাচ্ছে এ পেশায় তার অভিজ্ঞতা রয়েছে।