চৌদ্দগ্রামে ট্রাক চাপায় বাবা, মেয়ে-নাতিসহ তিনজন নিহত

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় বাবা,মেয়ে-নাতিসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের সিজিয়ারা গ্রামের নুরুজ্জামানের ছেলে মোঃ হানিফ, তার মেয়ে চৌদ্দগ্রামের জগন্নাথদীঘি ইউনিয়নের হাটবাইর গ্রামের কবির হাসেনের স্ত্রী মেরি বেগম ও মেরির মেয়ে মেহজাবিন। মঙ্গলবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ইনচার্জ ইয়াসিন প্রধানিয়া।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোঃ হানিফ বিকেল পৌনে ৪টায় তাঁর মেয়ে মেরি বেগম ও নাতনি মেহজাবিনকে নিয়ে প্রয়োজনীয় কাজে সিএনজি অটোরিকশা যোগে চিওড়া রাস্তার মাথায় আসে। নামার সময় একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৫১৯০) নিয়ন্ত্রণ হারিয়ে ওই অটোরিকশার উপর উঠে যায়। এতে অটো রিকশা ধুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলে মেরি বেগম নিহত হন। আহত হন মোঃ হানিফ ও শিশু মেহজাবিন, হানিফের ছেলে রোমন, সিএনজি অটোরিকশা চালক রফিক। স্থানীয় লোকজন, মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত ডাক্তার মোঃ হানিফ ও শিশু মেহজাবিনকে মৃত ঘোষণা করেন। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি ফাঁড়িতে নিয়ে গেছে।

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ইনচার্জ ইয়াসিন প্রধানিয়া বলেন, ‘ দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহতদের চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।’