ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ

অফিস রিপোর্টার।।
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ছাত্রদল নেতা নয়ন মিয়া হত্যার প্রতিবাদে বিক্ষোভ করেছে দলটির কুমিল্লার নেতাকর্মীরা। মঙ্গলবার নগরীর ধর্মসাগর দক্ষিণ পাড় বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ভিক্টোরিয়া কলেজ সড়কের সামনে গিয়ে শেষ হয়।
বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আমিন-উর- রশিদ ইয়াছিন। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ জাহাঙ্গীর আলম, দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিন, মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুসহ বিভিন্ন ইউনিটের সহ¯্রাধিক নেতাকর্মী।
বিক্ষোভ শেষে কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আমিন-উর- রশিদ ইয়াছিন বলেন, গণতন্ত্র রক্ষা ও গণতন্ত্রের মাতাকে মুক্ত করতে হয়তো আমার ভাই নয়নের মত আরো অনেককে রক্ত দিতে হবে। আমরা রক্ত দেয়ার জন্য প্রস্তুত আছি। তারপরেও এই জুলুমবাজ সরকার থেকে গণতন্ত্রের মাতা বেগম জিয়াকে মুক্ত করে ছাড়বো ইনশাল্লাহ।
ইয়াছিন আরো বলেন, নয়নের এই আত্মত্যাগকে বুকে ধারণ করে আগামী ২৬ নভেম্বর কুমিল্লা বিভাগীয় সম্মেলনকে সফল করতে হবে। এ সময় আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবু।
নয়নের হত্যা বানানো আওয়ামী লীগ নেতাদের এমন বক্তব্যের জবাবে ইয়াছিন বলেন, পুলিশের গুলির ফুটেজ আছে। বাংলাদেশে গুম খুনের বিষয়টি আর্ন্তজাতিক পরিম-লেও জানা আছে। এসব মিথ্যাচার তাদের স্বভাব।