বাঞ্ছারামপুরের ঘটনাটি সাজানো: সেতুমন্ত্রী

 

কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস পালিত
মাহফুজ নান্টু।
কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবসের কেক কাটা শেষে সাংবাদিকদের সাথে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন -গতকাল সিলেটের সমাবেশের সাথে ঢাকার উত্তরার সমাবেশ মিলিয়ে দেখুন। বুঝবেন কার পায়ের তলায় মাটি নেই। বাকীটা দেশের মানুষ নির্বাচনে সিদ্ধান্ত নেবে। এ সময় কাদের আরো বলেন, শেখ হাসিনার মত নেতা না থাকলে এ দেশে উন্নয়ন হয় না তা প্রমাণিত সত্য। তিনি বলেন, বাঞ্ছারামপুরের ঘটনাটি সাজানো,বানানো। বাস্তবে সত্য নয়।
সেনানিবাসের এমআর চৌধুরী প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে তিনি বলেন,সশস্ত্র বাহিনী আমাদের দুর্যোগের বন্ধু। এছাড়াও জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে সশস্ত্র বাহিনী আন্তর্জাতিক পরিমণ্ডলে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে।
এসময় উপস্থিত ছিলেন ৩৩ পদাতিক ডিভিশন জেনারেল অফিসার কমান্ডিং মেজর জেনারেল মোঃ মাইনুর রহমান, বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাশেম খান এমপি ,রাজি মোহাম্মদ ফখরুল এমপি,নাসিমুল আলম নজরুল এমপি, ডাঃ প্রাণ গোপাল দত্ত এমপি , নিজাম উদ্দিন হাজারী এমপি,এইচএম ইব্রাহিম এমপি,আঞ্জুম সুলতানা এমপি,এ্যারোমা দত্ত এমপি, উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি এমপি,ফরিদা আলম সাকী এমপি, কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, কুমিল্লার পুলিশ সুপার আবদুল মান্নানসহ কুমিল্লা,ফেনী ,চাদঁপুর,নোয়াখালী, ব্রাহ্মণবাড়িয়া,লক্ষীপুর জেলার রাজনৈতিক ব্যক্তিত্বসহ বীরমুক্তিযোদ্ধা,বীরপ্রতীক, মুক্তিযোদ্ধা পরিবারবর্গ,সেনাবাহিনী ও প্রশাসনের ঊধ্বর্তন কর্মকর্তারা। অনুষ্ঠানে ৯৪০ জন বীরমুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের হাতে উপহার সামগ্রী তুলে দেন অতিথিবৃন্দ।