ঠাকুরপাড়ায় গেইটের তালা ভেঙ্গে কোরবানির তিনটি গরু চুরি

প্রতিনিধি।।
কুমিল্লা নগরীতে গেইটের তালা ভেঙ্গে কোরবানির তিনটি গরু চুরি হয়েছে। গভীর রাতে নগরীর ঠাকুরপাড়া বড় মসজিদ এলাকার ভাটরা হাউজে এই ঘটনা ঘটে। ভাটরা হাউজের হাসান মাহমুদ হায়দারের এক লাখ ২২ হাজার,ভাড়াটিয়া আনোয়ার হোসেনের ১ লাখ ২২হাজার ও ডা. আবু হাসেমের ৮৫হাজার টাকার গরু চুরি হয়ে যায়। রবিবার কোতয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শনিবার রাত সোয়া ৯টায় তোলা ছবি।

হাসান মাহমুদ হায়দার বলেন,আমার একটি ও দুই ভাড়াটিয়ার দুইটিসহ তিনটি গরু শনিবার গভীর রাতে চুরি হয়ে যায়। বাসার দেওয়াল টপকে গেইটের তালা ভেঙে গরু গুলো নিয়ে যায় চোরের দল। আমাদের ভাড়াটিয়ারা রাত তিনটা পর্যন্ত জেগে ছিলেন। রাত পৌনে ৪টার দিকে গাড়ির শব্দ শুনে আরেক ভাড়াটিয়া জেগে উঠেন। তিনি দেখেন পিকআপ ভ্যান যোগে তিনটি গরু নিয়ে যাচ্ছে চোরের দল। আমরা পেছনে তাড়া করে দেখি রামমালা হয়ে কোটবাড়ির দিকে নিয়ে গেছে।
স্থানীয় কাউন্সিলর একরাম হোসেন বাবু বলেন,ভাটরা হাউজ আমার বাসার পাশে। চুরির সময় চোরের দল আশপাশের বাসার গেইট আটকে দিয়েছে। এমন ঘটনা এই এলাকায় এই প্রথম। বিষয়টি পুলিশকে জানিয়েছি।
কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি ফিরোজ হোসেন বলেন,আমরা ঘটনাস্থ পরিদর্শন করেছি। সিসিটিভি ফুটেজ নিয়ে কাজ করছি। আশা করছি অপরাধীদের দ্রুত আটক করতে পারবো।