দীর্ঘদিন ক্ষমতায় থাকায় দলে এসেছে শৈথিল্যতা : ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় সংসদের হুইপ

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
জনগণের মাঝে আওয়ামী লীগের গ্রহণযোগ্যতা এবং তৃণমূলে ভোট বেড়েছে। তবে দীর্ঘদিন ক্ষমতায় থাকায় দলের মধ্যে শৈথিল্যতাও এসেছে। তাই নির্বাচনে মোকাবেলা করতে হলে দলকে তৃণমূলে বিস্তৃত করে সাংগঠনিক ভীতকে আরো মজবুত করতে হবে। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এম.পি এসব কথা বলেছেন।
সোমবার (০৯ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় প্রধান অতিথির বক্তব্যে দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এম.পি আরো বলেন, দলের অভ্যন্তরে যেসব সমস্যা-প্রতিযোগিতা রয়েছে, রাজনৈতিকভাবেই সেসবের সমাধান করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চান তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের সম্মেলন। এছাড়াও তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। তাই শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার দায়িত্ব দলের নেতাকর্মীদেরই। আর সেই জায়গা তৈরির করার জন্য দলের নেতাকর্মীদের সকল বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানান।
জেলা আওয়ামী লীগের সভাপতি এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি’র সভাপতিত্বে দলের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় সংরক্ষিত মহিলা আসনের সংসদস্য উম্মে ফাতেমা বেগম নাজমা শিউলি আজাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সিনিয়র সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, সহ-সভাপতি মিসেস নায়ার কবির, তাজ মো. ইয়াছিন সহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন