দেবিদ্বারে মিজান নাছরিন মুক্ত স্কাউট গ্রুপের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

 

 

নিজস্ব প্রতিবেদক
দেবিদ্বার উপজেলা শিক্ষক সমিতির মিলনায়তনে মিজান নাছরিন মুক্ত স্কাউট গ্রুপের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান মুক্ত স্কাউট গ্রুপের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মিজানুর রহমান এলটির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা আইডিয়াল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও মিজান নাছরিন মুক্ত স্কাউট গ্রুপের উপদেষ্টা মহিউদ্দিন লিটন।
বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ফারুক হোসেন, ধামতী হাবিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ,কাচিসাইর ফখরুল ইসলাম মুন্সী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আফরোজ সরকার এএলটি, কক্সবাজারের ফরেস্ট অফিসার আবুল কালাম আজাদ, আমির হোসেন এএলটি। অনুষ্ঠানে প্রধান অতিথি অধ্যক্ষ মহিউদ্দিন লিটন তাঁর বক্তব্যে বলেন -স্কাউটিং একটি শিক্ষা সেবামুলক আন্তর্জাতিক আন্দোলন। এই আন্দোলনের সাথে যে সকল শিক্ষার্থী সম্পৃক্ত থাকে তারা স্কাউটিং এর বিভিন্ন কর্মসুচীতে অংশগ্রহণ করেন নিজের মধ্যে লুকিয়ে থাকা সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতে পারে।
আনন্দের সাথে অনেক কিছু শিখতে পারে। আগামী স্মার্ট বাংলাদেশ গঠন ও সুন্দর পৃথিবীর তৈরিতে স্কাউটরা অগ্রনী ভুমিকা রাখবে।
বাংলাদেশ স্কাউট এর সহকারী লিডার ট্রেইনার তাছলিমা আক্তার এর উপস্থাপনায় অনুষ্ঠানে
স্বাগত বক্তব্য মিজান নাসরিন মুক্ত স্কাউট গ্রুপের সম্পাদক মো.মোজাম্মেল হক,
সহকারী শিক্ষক মাহাবুবা আক্তার প্রমুখ। আলোচনা শেষে ক্ষুদে স্কাউটারগন নাচ, গান, কবিতা আবৃত্তি, উপস্থিত বক্তৃতা এবং কৌতুক পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে।