নগরীতে যুবক খুনের ঘটনায় গ্রেফতার নেই

প্রতিনিধি।।
কুমিল্লা নগরীতে হাসান (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত মামলা হয়নি। খুনের ঘটনায় ২৪ ঘন্টা পার হলেও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। নিহত হাসান দৌলতপুর এলাকার জসিম উদ্দিনের ছেলে। পেশায় তিনি একজন ইলেকট্রিক মিস্ত্রি ছিলেন। এ ঘটনায় গুরুতর আহত হয় শাহজাহান (৪৫)। তার বাড়ি নগরীর গোবিন্দপুর ডিসিরোড এলাকায়। উন্নত চিকিৎসার জন্য শাহাজাহানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বুধবার সন্ধ্যা ৭ টায় নগরীর গোবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়দের বরাত দিয়ে কুমিল্লা কান্দিরপাড় ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক দীনেশ চন্দ্র দাশ গুপ্ত বলেন, বুধবার সন্ধ্যা ৭ টার কিছু আগে স্থানীয় রাজীব খান গ্রুপ এবং মশিউর রহমান মসু গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এ ঘটনায় মসু গ্রুপ সমর্থিত হাসান ও শাহজাহানকে কুপিয়ে ফেলে যায় রাজীব গ্রুপের লোকজন ।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরান হোসেন বলেন, আসামিদের আটক করতে পুলিশের অভিযান চলছে। মরদেহ দাফন শেষ করাসহ অন্যান্য আনুষ্ঠানিকতার কারণে দিনে মামলা করা সম্ভব হয় নি। নিহতদের স্বজনরা জানিয়েছেন বৃহস্পতিবার রাতের মধ্যে তারা মামলা দায়ের করবেন।