নবীনগরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবক খুন

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পাওনা টাকা দেয়ার কথা বলে সুশান্তকে বাড়ি থেকে ডেকে নেয় তারই বন্ধু একই গ্রামের আশিক। পরদিন নদীরপাড়ে মিললো তার মরদেহ। তাকে পরিকল্পিতভাবে খুন করার অভিযোগ পরিবারের। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে পাঠিয়েছেন মর্গে।
সোমবার (১৯ আগস্ট) সকালে জেলার নবীনগর উপজেলার নাসিরাবাদস্থ মেঘনা নদীর তীর থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে। নিহত ক্ষুদ্র ব্যবসায়ী সুশান্ত সরকার (৩০) নবীনগর উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের নাসিরাবাদ গ্রামের নিতাই সরকারের ছেলে।
নিহতের পরিবার, স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, নাসিরাবাদ গ্রামের নিতাই সরকারের ছেলে ক্ষুদ্র ব্যবসায়ী সুশান্ত সরকার ও একই গ্রামরে তাহের মিয়ার ছেলে আশিক মিয়া পরস্পরের বন্ধু। সম্প্রতি সুশান্ত সরকার তার বন্ধু আশিকের নিকট মোটরসাইকেল বিক্রি করে। এই বাবদ ৩০ হাজার টাকা পাওনা ছিলো সুশান্ত। এই পাওনা টাকার বিষয়টি নিয়ে আশিক প্রায়শ সুশান্তকে হুমকি দিতো। রোববার রাতে আশিক টাকা দেয়ার কথা বলে সুশান্তকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। দীর্ঘ সময় এমনকি পুরো রাতেও সুশান্ত আর বাড়ি ফিরেনি। সোমবার সকালে স্থানীয়রা মেঘনা নদীর পাড়ে সুশান্তের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। স্থানীয় সূত্রে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুশান্ত’র মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুতের পর ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া বেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
নবীনগর থানার পুলিশ পরিদর্শক (ওসি) আফজাল হোসনে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলনে, ‘নিহতের মাথায় ও চোয়ালে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’