পুলিশের কাছ থেকে ভাইকে ছিনিয়ে নিলেন ইউনিয়ন চেয়ারম্যান

 

আমোদ প্রতিনিধি:

কুমিল্লার মুরাদনগরে পুলিশের কাছ আসামি ছোট ভাই আকরাম হোসেনকে (৩২) ছিনিয়ে রাখার অভিযোগ উঠেছে ইউনিয়ন চেয়ারম্যান শেখ জাকিরের বিরুদ্ধে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত শেখ জাকির বাঙ্গরা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান। এই ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ৪ সেপ্টেম্বর বাঙ্গরা বাজারের অগ্রণী ব্যাংকের সামনে থেকে চেয়ারম্যানের ছোট ভাই আকরাম হোসেন দৌলতপুর গ্রামের ইকবাল হোসেনের ছেলে ফুয়াদ আল সাইদের কাছ থেকে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এই ঘটনায় সে থানায় লিখিত অভিযোগ দেয়। ঘটনার তদন্ত শেষে থানায় নিয়মিত মামলা রুজু হয় গত বৃহস্পতিবার বিকেলে। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে আকরাম হোসেনকে গ্রেফতার করতে বের হয়ে বাজারে তাকে পেয়ে যায় পুলিশ। তাকে আটক করে নিয়ে আসার সময় পথিমধ্যে লোকজন নিয়ে পুলিশের কাছে ওয়ারেন্টের কপি দেখতে চান চেয়ারম্যান জাকির হোসেন। পুলিশের সাথে বাদানুবাদের এক পর্যায়ে হাতাহাতি করে ভাইকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেন চেয়ারম্যান শেখ জাকির।

 

অভিযুক্ত চেয়ারম্যান শেখ জাকিরের কাছে এই বিষয়ে ফোনে জানতে চাইলে তিনি বলেন, আমার ছোট ভাই আকরামকে পুলিশ গ্রেফতার করে নেয়ার সময় ওয়ারেন্টের কপি দেখতে চাই। এসময় এক কনস্টেবল আমার বুকে লাথি মারলে মাটিতে লুটিয়ে পড়ি। এরপর উপস্থিত লোকজনের মধ্যে হৈচৈ পড়ে যায়। এর পরের ঘটনা আমি আর বলতে পারছি না।
বাঙ্গরা বাজার থানার ওসি মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, চেয়ারম্যান শেখ জাকির সাহেবের ছোট ভাই আকরামের বিরুদ্ধে মামলা ছিলো। এসআই রনি চৌধুরী তাকে গ্রেফতার করে নিয়ে আসার সময় চেয়ারম্যান ও তার লোকজন তাকে ছিনিয়ে নেয়। আমরা ফোর্স সংখ্যা বাড়িয়ে তাকে গ্রেফতারের চেষ্টায় আছি।