বরুড়ার ১৫ ইউনিয়নের ১১০০ জন পেলো শীতবস্ত্র

অফিস রিপোর্টার।।

কুমিল্লার বরুড়ায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি ও মাহমুদা রহমান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে। বরুড়ার পৌরসভাসহ ১৫টি ইউনিয়নের এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় নয় হাজার ৫০০ সুয়েটার, ৬০০ লেপ ও ১২০০ মোজা বিতরণ করা হয়।মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ ভবনের সামনে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বরুড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট মঈন উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা কামরুল হাসান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, স্ট্যান্ডার্ড গ্রুপের চেয়ারম্যান ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্ট্রিজের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আতিকুর রহমান বরুড়ার কৃতি ও গুণী সন্তান। তিনি বিভিন্ন দুর্যোগে বরুড়ার মানুষের পাশে দাঁড়িয়েছেন। ভবিষ্যতেও দরিদ্র মানুষের জন্য সেবা ও সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ জানান।

অনুষ্ঠানে গ্লোবাল ইসলামি ব্যাংক কুমিল্লা শাখা ব্যবস্থাপক শাহনুর আলমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, স্ট্যান্ডার্ড গ্রুপের মার্চেন্ডাইজার ও বরুড়া জনকল্যাণ সমিতির নির্বাহী সদস্য কামরুজ্জামান রিমন, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির এডমিশন অফিসার গোলাম রাব্বানী, সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংকের এক্সিকিউটিভ অফিসার মো. আমিনুল ইসলাম ভূঁইয়া, ঢাকাস্থ বরুড়া ছাত্রকল্যাণ সমিতির সভাপতি নাজমুল মোল্লা, সাধারণ সম্পাদক নবাব হোসেন, সাবেক সভাপতি মো: ইয়াসিন মিয়া, ইদ্রিস তালুকদার, মো: রাসেল,ফারুক হোসেন, সাবেক সাধারণ সম্পাদক শাহপরান, ছোটতুলাগাও মহিলা কলেজে এলামনাই এসোসিয়েশনের সাবেক সভাপতি সাবরিনা জাহান শান্তাসহ ছাত্রকল্যাণ সমিতির তানভীর, হোসেন, ইমন, অভি, মাহাদী ও অন্যান্যরা।