বাখরাবাদ গ্যাস সিবিএ সভাপতি খায়ের গ্রেফতার

 প্রতিনিধি।
কুমিল্লায় বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্রজনতাকে হত্যা চেষ্টাসহ নাশকতা মামলার আসামি কুমিল্লা মহানগর শ্রমিক লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ আবুল খায়ের সরকারকে (৪০) গ্রেফতার করেছে র‌্যাব। সদর উপজেলার বাখরাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার রাতে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা র‌্যাব ১১ এর কোম্পানি লে.কমান্ডার মাহমুদুল হাসান। এছাড়া তিনি বাখরাবাদ গ্যাস কর্মচারী সমিতির(সিবিএ) সভাপতি। তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির নানা অভিযোগ রয়েছে।
র‌্যাব জানায়, গেলো ৩ আগস্ট কুমিল্লা নগরীর মগবাড়ি চৌমুহনী এলাকায় ছাত্র আন্দোলনের ডাকে দিন ব্যাপী শান্তিপূর্ণ কর্মসূচি চলে। সে সময় আবুল খায়ের সরকার ও তার সহযোগীরা ককটেল, রামদা, লোহার রোডসহ অস্ত্র নিয়ে আন্দোলনকারী ছাত্র-জনতার উপর হামলা করে। এছাড়া ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় অনেকে আহত হন। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় হত্যা চেষ্টা আইনে মামলা দায়ের করা হয়।
এ মামলায় র‌্যাব বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা সদর উপজেলার বাখরাবাদ এলাকায় অভিযান চালিয়ে আবুল খায়ের সরকারকে গ্রেফতার করে। পরে তাকে কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করে।
কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মহিনুল ইসলাম জানান, আবুল খায়েরকে সরকার একজন এজহার নামীয় আসামি। বৃহস্পতিবার বিকেলে র‌্যাব সদস্যরা তাকে আমাদের কাছে হস্তান্তর করে। আগামীকাল তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।