বিএনপি মিথ্যা-হত্যার রাজনীতিতে বিশ্বাসী : আইনমন্ত্রী

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া ।।
বিএনপির রাজনীতি হচ্ছে মিথ্যা ও হত্যার রাজনীতি। ১৯৭৫’এর পর বিএনপি ক্ষমতায় এসে হত্যার রাজনীতি শুরু করে। হত্যার পর মিথ্যাচারের রাজনীতি এটাই তাদের আর্দশ। এর ধারাবাহিকতায় বজায় রেখে তারা ২০০১ সালে ক্ষমতা দখল করার পর তারা বাংলার জনগণের উপর প্রতিশোধ নিতে ঝাপিয়ে পড়ে। আওয়ামীলীগের ভাই, বোন, পরিবার কাউকে তারা বাদ দেয়নি। প্রধানমন্ত্রীকে হত্যার জন্য ১৯ বার চেষ্টা প্রতিবারই তিনি বেঁচে যান।
শনিবার (২৫ ফেব্রুয়ারি) স ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশনে আখাউড়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম.পি এসব কথা বলেন।
আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত শান্তি সমাবেশে আইনমন্ত্রী আরো বলেন, আপনারা ২০০৬ সালের প্রহসন দেখেছেন। এসব কিছু বিএনপির আর্দশে লেখা, তারা এ ছাড়া অন্যকিছু করতে পারে না। বাংলার মানুষ শেখ হাসিনা সরকারের শুধু উন্নয়ন নয় রাজনীতিতে শান্তিও দেখেছে। আমরা এই রাজনৈতিক শান্তি অব্যাহত রাখতে চাই। আমরা জনগনের কাছে তাদের প্রাপ্য ভোটাধিকার পৌঁছে দিয়েছি। ২০২৪ সালের সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে তা আবারো প্রমাণ করব। কেউ যাতে জনগণের ক্ষতি করতে না পারে সেজন্য তিনি দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। শনিবার সকালে আখাউড়া রেলস্টেশনে আখাউড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরমেয়র তাকজিল খলিফা কাজলসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।