বিজয়ের মাসে ফ্রি জীম করার সুযোগ!

অফিস রিপোর্টার।।

কুমিল্লার প্রাণ কেন্দ্র কান্দিরপাড়ের কর ভবনের সামনে অবস্থিত জীম পয়েন্ট ফিটনেস ক্লাবে বিজয়ের মাসে সম্পূর্ণ বিনা খরচে শরীর চর্চার সুযোগ দিয়েছে কতৃপক্ষ। বিজয়ের মাস উপলক্ষে পহেলা ডিসেম্বর থেকে এই অফার চলবে। কতৃপক্ষের টার্গেট ফুলফিল হলে যে কোন সময় অফারের সমাপ্তি ঘটবে। কুমিল্লা নগরীর নজরুল এভিনিউ এলাকার কর ভবনের বিপরীত পাশে এই জিম পয়েন্টের অবস্থান। ফ্রিতে শরীর চর্চার বিষয়টি নিশ্চিত করেছেন জিম পয়েন্টের স্বত্ত্বাধীকারী এডভোকেট জয়নাল আবেদিন মাযহারী।

তিনি বলেন, বিজয়ের মাসকে স্মরণীয় করে রাখতে আমাদের এই উদ্যোগ। সাধারণত আমাদের জিমে রেজিস্ট্রেশন ফি ১২০০ টাকা এবং মাসিক ৬০০/৯০০ টাকার দুটি প্যাকেজ রয়েছে। কিন্তু নতুন কেউ বিজয়ে মাসে আসলে শুধু রেজিস্ট্রেশন ফি দিয়েই ডিসেম্বর মাসে ফ্রি জিম করতে পারবে। আমাদের জিমে সকল ব্যবস্থা আছে। স্ট্রিম বাথ থেকে শুরু করে স্মার্ট ওয়াশরুমের ব্যবস্থাসহ সকল সুবিধা রয়েছে। আমরা স্বাস্থ্য সচেতন সকল বয়সী পুরুষ মহিলাকে স্বাগত জানাই কারণ আমাদের আছে অভিজ্ঞ পুরুষ ও মহিলা ট্রেইনার৷

জিম পয়েন্টের ট্রেইনার বিশিষ্ট সংগীত শিল্পী জিয়াউর রহমান জসিম বলেন, নতুন অবস্থায় আমাদের যেমন সদস্য ছিল এখন কয়েকগুণ বেড়েছে। মাঝে মধ্যে হিমশিম খেতে হয়। এরপরেও আমরা সবার জন্য সুযোগ করে দিতে চাই। বিশেষ করে যারা স্টুডেন্ট ও ছোটখাটো চাকরি করেন। আমাদের এখানে আসলে বুঝতে পারবে কিভাবে ফ্রেন্ডলি শরীর চর্চা করা যায়। নারী প্রশিক্ষক রাজিয়া খাঁন রোজা একজন সার্টিফাইড প্রশিক্ষক। তিনি অত্যন্ত যত্নে নারীদের প্রশিক্ষণ দিয়ে যোগ্য করে গড়ে তুলছেন।