স্বতন্ত্র প্রার্থী হিসেবে আবুল কালাম আজাদের মনোনয়নপত্র জমা 

`সাধারণ মানুষ দেবিদ্বারে দু:শাসনের পরিবর্তন চায়’
প্রতিনিধি। 
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন  দেবিদ্বার উপজেলা  পরিষদের সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদ। বৃহস্পতিবার বিকালে কুমিল্লা জেলাপ্রশাসক ও রিটানিং অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমানের নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি লুৎফুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হুমায়ুন কবির চেয়ারম্যান, বরকামতা ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম ,   শ্রম বিষয়ক সম্পাদক সুজিত পোদ্দার, গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মোকবল হোসেন মুকুল, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মাসুদ, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল আলম, সুবিল ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূঁইয়া, রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মো. শাহাজান সরকার প্রমুখ।
মনোনয়ন জমা শেষে তিনি সাংবাদিকদের জানান,  মূলত আমি নৌকার বিপক্ষে প্রার্থী হয়নি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন ইচ্ছে করলে যেকেউ স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন। সে পরিপ্রেক্ষিতে সারা দেশে অনেকেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত  নিয়েছেন। তাই কুমিল্লা-৪ ( দেবিদ্বার) আসনের  আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের অনুরোধে আমিও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি। তিনি আরও বলে, সাধারণ মানুষ দেবিদ্বারে দু:শাসনের পরিবর্তন চায়। তৃণমূল আওয়ামী লীগের নেতারা আজ বঞ্চিত-লাঞ্চিত, অবহেলিত। যারা নিজেদের জায়গা-জমি বিক্রি করে দলের দুর্দিনে আওয়ামী লীগের রাজনীতি করেছেন তাঁরা আজ আওয়ামী লীগ করতে পারছেন না। তারা নিজের দলীয় নেতাদের প্রতিহিংসার শিকার হয়ে পদে পদে মামলা হামলার শিকার হচ্ছেন। আমি আশা করছি, প্রশাসন ও  তৃণমূলের হাজার হাজার নেতা-কর্মীর সহযোগিতায় আগামী ৭ জানুয়ারি একটি অবাধ ও সুষ্ঠু ভোট অনুষ্ঠিত হবে।  উক্ত ভোটে আমি বিপুল ভোটে জয়ী হবো ইনশাআল্লাহ।