ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় অটোচালক নিহত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় বালুবোঝাই ট্রাকচাপায় ঘটনাস্থলেই প্রাণ গেলো ব্যাটারিচালিত অটোরিকশার চালক আবুল খায়েরের। ঘটনার পর পুলিশ ঘাতক ট্রাক এবং এর চালককে আটক করেছে।
রোববার (২৩ জানুয়ারি) সকাল ১০টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের কাউতলী মোড়ে ঘটে এই দুর্ঘটনা। নিহত অটোচালক আবুল খায়ের (৪৫) ব্রাহ্মণবাড়িয়া শহরতলীর নয়নপুর গ্রামের তাহের মিয়ার পুত্র।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সকালে আশুগঞ্জ-আগরতলা চারলেন মহাসড়কের কাজে নিয়োজিত বালুবাহী একটি ট্রাক আশুগঞ্জের দিকে যাচ্ছিলো। সকাল অনুমান ১০টার দিকে ট্রাকটি কাউতলী মোড়ে বালুবোঝাই ট্রাকটি একটি ব্যাটারিচালিত  অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই এর চালক আবুল খায়েরের মৃত্যু হয়। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় জনতার সহায়তায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পাশাপাশি ঘাতক ট্রাক এবং সেটির চালক আব্দুল হাইকে আটক করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছেন।
খাঁটিখাতা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মো. শাহজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘নিহতের মরদেহ মর্গে পাঠনোসহ ঘাতক ট্রাক ও এর চালককে আটক করা হয়েছে।’