ব্রাহ্মণবাড়িয়ায় বিশেষ চাহিদাসম্পন্ন ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র-খাদ্য সামগ্রী প্রদান

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসনের আয়োজনে ৫০ জন বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের মাঝে উপহার হিসেবে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 
বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকালে স্থানীয় সার্কিট হাউস চত্বরে প্রধানমন্ত্রীর ত্রাণ ভাণ্ডার, দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং বিভিন্ন প্রতিষ্ঠান থেকে প্রাপ্ত এই শুভেচ্ছা উপহারগুলো প্রদান করেন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রুহুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহেদী হাসান আকন্দ, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. মাহবুব আলম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মো. লোকমান হোসেন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবী অ্যাডভোকেট  তাসলিমা সুলতানা খানম নিশাত, সাংবাদিক আ.ফ.ম. কাউসার এমরান, ড্রিম ফর ডিসএ্যাবিলিটির প্রতিষ্ঠাতা হেদায়েতুল আজিজ মুন্না প্রমূখ।
সামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান বলেন, বর্তমান সরকার প্রতিবন্ধীদের পাশে দাঁড়াতে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করছে। এরই ধারাবাহিকতায় বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বলসহ বিভিন্ন ধরণের নিত্য প্রয়োজনীয় খাবার পৌঁছে দেয়া হয়েছে। পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যাহত থাকবে। পরে অতিথিবৃন্দ বিভিন্ন স্থান থেকে আগত ৫০ জন শারীরিক-মানসিক প্রতিবন্ধীদের মাঝে কম্বল ও চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে ।