ভেদাভেদ ভুলে দেশ গড়ায় আত্মনিয়োগ করতে হবে – সংস্কৃতি প্রতিমন্ত্রী

সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালেদ এমপি বলেছেন , বঙ্গবন্ধুর আর্দশ ধারণ করে আমাদেরকে সামনে এগিয়ে যেতে হবে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সকল ভেদাভেদ ভুলে সবাইকে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করতে হবে। তিনি শনিবার কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডা উমেদিয়া উচ্চ বিদ্যালয়ের ৭৫তম বছর পূর্তি উপলক্ষে স্কুল মাঠে আয়োজিত মিলন মেলায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সংস্কৃতি প্রতিমন্ত্রী আরো বলেন, এই স্কুলে একটি লাইব্রেরি হবে, সংস্কৃতির জন্য সরঞ্জামাদিসহ একজন শিক্ষক দেওয়া হবে। বরুড়া উপজেলা সদরে একটি শিল্পকলা একাডেমি করা হবে।
বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ডঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মোঃ নাছিমুল আলম চৌধুরী নজরুল, অতিরিক্ত ডিআইজি মোঃ গিয়াস উদ্দিন মানিক, বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ওয়াদুদ মিয়াজী, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতার ছেলে মোঃ হাফিজ ইকবাল, ইউপি চেয়ারম্যান মোঃ জাফর উল্লাহ চৌধুরী, মুক্তিযোদ্ধা আলী আজগর প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন গাজীউল হক সোহাগ। অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে আড্ডা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও সাবেক শিক্ষকদেরকে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।