মাথা গোজার ঠাঁই পেয়ে খুশি ওরা

 মাহফুজ নান্টু।
ট্রাফিক পুলিশের কাজে গতি আনতে কুমিল্লা সিটি কর্পোরেশন ও জেলা পুলিশের যৌথ উদ্যোগে নগরীর ৭ টি পয়েন্টে ট্রাফিক পুলিশ বক্স উদ্বোধন করা হয়েছে।
শনিবার ট্রাফিক বক্স উদ্বোধন করেন কুমিল্লা সিটি মেয়র ডা.তাহসীন বাহার সূচনা এবং জেলা পুলিশ সুপার মো. আবদুল মান্নান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মংনে থোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) নাজমুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হোসেন, কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেনসহ অন্যান্যরা।

কয়েকজন পুলিশ সদস্য বলেন,রোদ বৃষ্টি ঝড় মাথা নিয়ে দায়িত্ব পালন করতে হয়। ক্লান্ত হয়ে পড়লে বিশ্রাম নেয়ার সুযোগ নেই। পুলিশ বক্স একটু হলেও আমাদের স্বস্তি দেবে।
পুলিশ সুপার জানান, সিটি কর্পোরেশনের সহযোগিতায় নগরীর আলেখারচর, শাসনগাছা, কান্দিরপাড়, ঈদগাহ মোড়, চকবাজার, টমছমব্রিজ, পদুয়ারবাজার এলাকায় ৭টি ট্রাফিক পুলিশ স্থাপন করা হয়। এতে ট্রাফিক সদস্যদের কাজ করতে সুবিধা হবে।
কুমিল্লা সিটি মেয়র বলেন, ট্রাফিক সদস্যরা দায়িত্ব পালনকালে ক্লান্ত হয়ে পড়েন। তাদের বিশ্রামের কোন জায়গা নেই। তাই সড়কে শৃংখলা ফেরাতে ট্রাফিক বক্স নির্মাণ করা হয়েছে। এটা তাদের জন্য অবশ্যই ইতিবাচক হবে।