মোটর সাইকেল আরোহী ও বাখরাবাদের গাড়ি চালক নিহত

প্রতিনিধি।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে পৃথক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। সোমবার কুমিল্লার ঝাগুরজুলি সংলগ্ন রওজাতুল উলুম মাদ্রাসার সামনে ও গৌরীপুর এলাকায় পৃথক দুর্ঘটনা ঘটে।
কুমিল্লার ময়নামতি হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক সুলতান উদ্দিন স্থানীয়দের বরাতে জানান, কুমিল্লামুখী মোটরসাইকেলে মো. আজমির হোসেন হৃদয় (১৯) আলেখাচরের দিকে যাচ্ছিলেন। ঝাগুরজুলি সংলগ্ন রওজাতুল উলুম মাদ্রাসার সামনে একটি লেগুনা মোটরসাইকেলকে ধাক্কা দিলে তিনি সড়কে পড়ে যান। পরবর্তীতে ট্রাক চাপায় ঘটনাস্থলেই হৃদয় মারা যান । তিনি কুমিল্লা আদর্শ সদর উপজেলার আশোকতলা গ্রামের মো. ওহাব মিয়ার ছেলে।
অপরদিকে মহাসড়কের দাউদকান্দি উপজেলার গৌরিপুরে কাভার্ড ভ্যানের চাপায় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির এক গাড়ি চালক নিহত হয়েছেন। সোমবার দাউদকান্দি উপজেলার গৌরিপুর বারপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন। নিহত চালক আবদুল কাদের সদর উপজেলার বালুতোপা এলাকার সিদ্দিক মিয়ার ছেলে।
দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, গৌরীপুর বারপাড়া এলাকায় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার জন্য মোবাইল কোর্ট পরিচালনা করে। গাড়ির চালক আবদুল কাদের মহাসড়কের পাশে দাঁড়ানো ছিলেন। এসময় চট্টগ্রামমুখী একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলে কাদের মারা যান।