লাকসামে ট্রাস্ট ফ্যাশন’র ১০ম বর্ষপূর্তি উদযাপন

উপজেলা রিপোর্টার, লাকসাম॥
কুমিল্লার লাকসামে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ট্রাস্ট ফ্যাশন’র ১০ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে ১৫ মার্চ সোমবার বিকেলে লাকসাম দৌলতগঞ্জ বাজারের নোয়াখালী রেলগেইট সংলগ্ন হাজী মোকছেদ আলী টাওয়ারের দ্বিতীয় তলায় ট্রাস্ট ফ্যাশন’র নতুন শো-রুমে ক্রেতা সমাবেশ ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়। মিলাদ-মাহফিল ও দোয়া-মুনাজাত শেষে কেক কেটে ট্রাস্ট ফ্যাশন’র ১০ম বর্ষপূর্তি উদযাপন করা হয়।
ট্রাস্ট ফ্যাশন’র স্বত্ত্বাধিকারী এটিএম শওকত হোসেন বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লাকসাম বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি হুমায়ুন কবির কামাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাজী মোকছেদ আলী টাওয়ার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ মনির হোসেন, মনোহরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সেলিম কাদের চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে ব্যবসায়ী রহিম উদ্দিন রনি, হাফেজ মোঃ সাইফুল ইসলাম, সাংবাদিক মোজাম্মেল হক আলম, আমজাদ হাফিজ সহ ট্রাস্ট ফ্যাশনের ক্রেতা-বিক্রেতা ও হাজী মোকছেদ আলী টাওয়ারের ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১০ বছর ধরে লাকসামে সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করে যাচ্ছে ‘ট্রাস্ট ফ্যাশন’। এখানে দেশী-বিদেশী নান্দনিক ডিজাইনের পাঞ্জাবী পাওয়া যায়। লাকসামের ক্রেতাসাধারণের কাছে ‘ট্রাস্ট ফ্যাশন’ মানেই নিত্য নতুন পাঞ্জাবীর কালেকশন। বিভিন্ন উৎসব-আয়োজন ছাড়াও সারা বছরই এখানে স্বল্প দামে ভালো মানের পাঞ্জাবী কিনতে ক্রেতাদের ভীড় থাকে।