লাকসামে ‘হাজী বিরিয়ানি এন্ড কাচ্চি ঘর’ উদ্বোধন

 

সুস্বাদু ও মানসম্মত খাবার পরিবেশনের অঙ্গিকার নিয়ে কুমিল্লার লাকসামে ‘হাজী বিরিয়ানি এন্ড কাচ্চি ঘর’ উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসাম বাইপাস চৌরাস্তা মোড় সংলগ্ন দারুল ফজল সুপার মার্কেটের নীচতলায় মিলাদ-মাহফিল ও দোয়া-মুনাজাতের মাধ্যমে ‘হাজী বিরিয়ানি এন্ড কাচ্চি ঘর’ এর কার্যক্রম শুরু করা হয়।

 

মিলাদ-মাহফিল ও দোয়া-মুনাজাতের পর কেক ও ফিতা কেটে দোকানটির উদ্বোধন করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো. দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম টুটুল, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানী ছোটন, মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক ও সাবেক সভাপতি মো. হুমায়ুন কবির মানিক, সাপ্তাহিক নকশী বার্তার নির্বাহী সম্পাদক মোজাম্মেল হক আলম, সাংবাদিক মাসুদুর রহমান, আমজাদ হাফিজ, ব্যবসায়িক নেতা মাহবুবুল আলম, ‘হাজী বিরিয়ানি এন্ড কাচ্চি ঘর’ এর পরিচালক আরিফ, ইয়াসিন, ইয়ামিন প্রমুখ।

উল্লেখ্য, গত কয়েক বছর যাবৎ কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসাম বাইপাস এলাকায় সততা ও নিষ্ঠার সাথে ভোজন রসিকদের কাছে সুস্বাদু ও মানসম্মত খাবার পরিবেশন করে আসছেন কর্মঠ ব্যবসায়ী ইয়ামিন বাবুর্চি। তাদের পরিবেশিত মুখরোচক খাবারের বিষয়ে সন্তুষ্ট ক্রেতারা। নীতি-আদর্শ বজায় রেখে ব্যবসা করার ফলে একই এলাকায় ক্রমান্বয়ে তাদের ব্যবসার পরিধি বিস্তৃত হচ্ছে। এখানে, গরুর মাংসের বিরিয়ানী এবং শাহী মোরগ পোলাও’র পাশাপাশি বাসমতি চাউলের কাচ্চি বিরিয়ানী পাওয়া যায়।

 

-বিজ্ঞপ্তি